বাবার বকেয়া টাকার জেরে ছেলেকে হত্যার অভিযোগ

প্রকাশ | ২২ জুন ২০১৯, ২০:২১

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের টঙ্গীতে দোকানের ভাড়া পরিশোধ করতে না পারায় এক দোকানির ছেলেকে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম সাঈফ আলী (১৪)।

শনিবার দুপুরে মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত দোকান মালিক হারুন সরকার পলাতক রয়েছেন।

নিহত সাঈফ আলী দিনাজপুর জেলার কোতয়ালী থানার মাঝাভাঙ্গা গ্রামের আব্দুল কায়য়ুমের ছেলে। সে রাজধানীর আবদুল্লাহপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করে স্থানীয় মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করত।

নিহত শিশুর পিতা কায়য়ুম অভিযোগ করে বলেন, টঙ্গীর মাছিমপুর এলাকায় দীর্ঘদিন যাবত নিউ মা ইঞ্জিনিয়ারিং নামে একটি ওয়ার্কশপ পরিচালনা করে আসছেন। কয়েক দিন যাবত গত মে মাসের দোকান ভাড়ার পনের হাজার টাকা চেয়ে আসছিলেন দোকান মালিক হারুন সরকার।

‘পাওনা পরিশোধের জন্য কয়েকদিন সময় চাইলে গত শুক্রবার রাতে দোকান বন্ধ রাখার নির্দেশ দেন দোকান মালিক হারুন। শনিবার সকালে নির্দেশ অমান্য করে দোকান খুলে ছেলে সাঈফকে বসিয়ে রেখে দুপুরে বাসায় খেতে যাই।’

তিনি আরো বলেন, এরপর দোকান মালিক হারুন দোকানে এসে আমাকে না পেয়ে ক্ষুব্ধ হয়ে আমার ছেলেকে মারধর করে লেদ মেশিনের সঙ্গে পাঞ্জাবি আটকিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করে দোকানে তালা লাগিয়ে চলে যায়। স্থানীরা তালা ভেঙে আমার ছেলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। দোকান মালিককে গ্রেপ্তারের পর মূল রহস্য উদঘাটন করা যাবে।

নিহতের পিতার অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকাটাইমস/২২জুন/ইএস