ইফা ডিজি স্বপদে বহালে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৯, ২১:৪২

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালকে স্বপদে বহাল রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তানে’র সভাপতি হুমায়ুন কবির।

হুমায়ুন কবির এক প্রতিক্রিয়ায় ঢাকা টাইমসকে বলেন, নানা ষড়যন্ত্র-চক্রান্তের জাল ছিন্ন করে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালকে স্বপদে বহাল রাখার ঘোষণা আসায় সত্য ও ন্যায় সুপ্রতিষ্ঠিত হয়েছে।

ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ আজ শনিবার দুপুরে, সচিবালয়ে ইসলামি ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নর্সের সভা শেষে সামীম মোহাম্মদ আফজালকে স্বপদে বহাল রাখার কথা জানান।

একই সাথে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নাকচ করে দেন ধর্মপ্রতিমন্ত্রী।

হুমায়ুন কবির বলেন, ফলে এটাই প্রতীয়মান হয়েছে যে, এতো দিন যারা আন্দোলন করেছে তারা নিজ স্বার্থ হাসিলের জন্য প্রত্যক্ষ-পরোক্ষ মদদদাতাদের ইন্ধনে এ ঘটনা ও প্রোপাগাণ্ডার জন্ম দিয়েছিল। তারা সামীম মোহাম্মদ আফজালকে সরিয়ে দখলের রাজত্ব কায়েম করার যে নীল-নকশা এঁকেছিলো তা ভেস্তে গেছে।

সারাদেশের মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধি হিসেবে আমি সরকারের এ সিদ্ধান্তকে স্বাগত জানাই। শান্তিপূর্ণভাবে এর সম্মানজনক সমাধান হওয়ায় এবং সামীম মোহাম্মদ আফজালের বিরুদ্ধে অভিযোগ সত্য নয় প্রতিষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

‘আমি মনে করি, জনাব সামীম মোহাম্মদ আফজাল একজন নির্লোভ, নির্মোহ, অত্যন্ত পরিচ্ছন্ন, সৎ ও পরিশ্রমি একজন কর্মকর্তা। তাঁর হাতেই ইসলামিক ফাউন্ডেশন নিরাপদ।’

তিনি বলেন, ইসলামিক ফাউন্ডেশন-এর ডিজি সামীম মোহাম্মদ আফজালের বিরুদ্ধে যারা আন্দোলন করেছে তাদের পৃষ্ঠপোষক ও ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা জরুরি। তা না হলে জামায়াত-শিবির চক্র বার বার এধরনের মিথ্যা অভিযোগ তুলে সাদা মনের মানুষ জনাব সামীম মোহাম্মদ আফজালের মতো নিরীহ ও সৎ কর্মকর্তাদেরকে হয়রানি করতেই থাকবে।

ঢাকাটাইমস/২২জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :