বিমানবন্দরের ঘটনায় প্রশংসিত দীপিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ জুন ২০১৯, ১০:১২
বামের ছবিতে দীপিকা পাডুকোনের সঙ্গে তার বাবা প্রকাশ পাডুকোন, ডানের ছবিতে নিরাপত্তারক্ষীকে পরিচয়পত্র দেখাচ্ছেন নায়িকা।

ক্যারিয়ারের শুরু থেকে নিয়ে এ পর্যন্ত বহু ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাডুকোন। এবার বিমানবন্দরে ঘটে যাওয়া একটি ঘটনার জন্য সেভাবেই প্রশংসিত হলেন রানি পদ্মাবত।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দর থেকে বাবা প্রকাশ পাডুকোনকে সঙ্গে নিয়ে বেঙ্গালুর যাচ্ছিলেন দীপিকা। গাড়ি থেকে নেমে সোজা নায়িকা ঢুকে পড়েন বিমানবন্দরে। ঠিক তখনই এক নিরাপত্তারক্ষী তার পরিচয়পত্র চেয়ে বসেন। প্রথমে বিষয়টা খেয়াল করেননি দীপিকা। পরে বুঝতে পেরে খুব বিনয়ের সঙ্গেই নিরাপত্তারক্ষীকে বলেন, ‘দেখবেন, সঙ্গেই আছে।’ এরপর তিনি নিরাপত্তারক্ষীকে পরিচয়পত্র দেখান।

সেই ঘটনারই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্রায় সকল নেটিজেনই দীপিকার এই আচরণের প্রশংসা করেছেন। সেলিব্রেটি হলেও কিছু ক্ষেত্রে নিয়ম সবার জন্য একই হওয়া উচিত- এমনটাই বলেছেন বেশিরভাগ নেটিজেন।

অন্যদিকে ওই নিরাপত্তারক্ষীরও প্রশংসা করেছেন অনেকে। কারণ দীপিকা সুপারস্টার বলে তার সঙ্গে তিনি বিশেষ ব্যবহার করেননি। নিজের দায়িত্ব তিনি সঠিক ভাবেই মেনে চলেছেন। পাশাপাশি বলেছেন, বিমানবন্দরে প্রবেশ করামাত্র সকলকেই পরিচয়পত্র দেখাতে হয়, তা তিনি যত গুরুত্বপূর্ণ ব্যক্তি হোন। দীপিকারও দেখাতে হবে এটাই স্বাভাবিক।

দীপিকা সদ্য শেষ করেছেন ‘ছপাক’ ছবির শুটিং। মেঘনা গুলজার পরিচালিত এ ছবিতে তিনি এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। গত বছর ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর বিয়ে, তারপর থেকে নিয়ে এই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেন নায়িকা। দীপিকার ‘ছপাক’ চলতি বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/২৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :