বিধবার চরিত্রে মৌটুসী

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৩ জুন ২০১৯, ১৩:৩৩

প্রথমবারের মতো নাটকে বিধবা নারীর চরিত্রে অভিনয় করছেন মৌটুসী বিশ্বাস। নাম ‘জলকুমারী’। এর গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। নাটকটি পরিচালনা করছেন নিয়াজ মাহবুব। বর্তমানে ঢাকার অদূরে মানিকগঞ্জে চলছে নাটকটির শুটিং।

এতে অভিনয় প্রসঙ্গে মৌটুসী বলেন, ‘জলকুমারী’ গল্পনির্ভর একটি নাটক। এখানে ভিন্নধর্মী চরিত্রে আমাকে দেখা যাবে। কারণ এর আগে বিধবার চরিত্রে আমাকে দেখা যায়নি। নাটকে সমাজে অবহেলিত মানুষের জন্য এক ধরনের বার্তা দেয়ার চেষ্টা করা হয়েছে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

নাটকে মৌটুসী বিশ্বাস ছাড়া আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, শতাব্দী ওয়াদুদ ও রিমি করিম প্রমুখ। নাটকটি শিগগিরই বিটিভিতে প্রচারিত হবে।

এদিকে খন্ড নাটকের পাশাপাশি বর্তমানে ধারাবাহিক নাটক ও ওয়েব সিরিজের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন মৌটুসী বিশ্বাস। বেসরকারি চ্যানেল বাংলাভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’। এতে তার সহশিল্পী আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ ও নাঈম।

এছাড়া ‘পাফ ড্যাডি’ শিরোনামে ১০ পর্বের থ্রিলারধর্মী একটি ওয়েব সিরিজেও তাকে দেখা যাবে। এই সিরিজে চিত্রনায়িকা পরীমনি, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, পিযুষ বন্দোপাধ্যায় ও আব্দুর নূর সজলের মতো তারকারা রয়েছেন।

ঢাকাটাইমস/২৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :