রানের চেয়ে টুইট বেশি করেছেন মালিক!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০১৯, ১৭:৩৮ | প্রকাশিত : ২৩ জুন ২০১৯, ১৭:৩৭

বিশ্বকাপে রবিবার নিজেদের ষষ্ঠ ম্যাচ খেলছে পাকিস্তান। টু্নামেন্টে পাকিস্তান তাদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হার। ওই ম্যাচে দলে জায়গা পাননি শোয়েব মালিক। তবে দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি খেলেছিলেন। পারফরম্যান্স আহামরি নয়। ব্যাট হাতে করেছিলেন আট রান। বল হাতে এক উইকেট। এরপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শূন্য রানে ফিরেছেন। চার ওভার বোলিং করে দিয়েছিলেন ২৬ রান। কোনও উইকেট পাননি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছিল। ১৬ জুন বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে হার্দিক পাণ্ডিয়ার প্রথম বলেই বোল্ড হয়ে ফিরেছিলেন শোয়েব। আর রবিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একাদশে নেই এই পাকিস্তানি ক্রিকেটার। অর্থাৎ, তিন ম্যাচ খেলে এখনও পর্যন্ত শোয়েব মালিক রান করেছেন আট।

বিশ্বকাপ এখনও পর্যন্ত করেছেন মাত্র আট রান। কিন্তু বিশ্বকাপ চলাকালীন সানিয়া মির্জার স্বামী এখন পর্যন্ত টুইটারে টুইট কিংবা রিটুইট করেছেন মোট ১২টি। পাকিস্তানের সিনিয়র ক্রিকেটার তিনি। ২৮৭টি ওয়ানডে খেলে ফেলেছেন তিনি। তাঁরই কিনা বিশ্বকাপে এমন পারফরম্যান্স! স্বাভাবিকভাবেই শোয়েব মালিকের উপর বেজায় চটেছেন পাকিস্তানি সমর্থকরা। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে রাখা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। পরিসংখ্যান বলছে, ২০১৫ থেকে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত মিডল অর্ডারে ব্যাট করতে নামা শোয়েব মালিকের গড় ৩০-এরও কম। ক্রিকেট বিশ্বে এই মুহূর্তে তাঁর চেয়ে কম গড় মাত্র ৫ জনের।

(ঢাকাটাইমস/২৩ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :