ইবির পরিবহন পুলে নতুন চার গাড়ি

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০১৯, ২০:৪৬

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিবহন পুলে যুক্ত হলো নতুন চারটি গাড়ি। সোমবার দুপুরে প্রশাসন ভবনের সামনে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর হাতে চাবি হস্তান্তর করেন পরিবহন প্রশাসন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম ও পরিবহন ক্রয় কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. কাজী আখতার হোসেন। পরে গাড়িগুলোর উদ্বোধন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

নতুন ক্রয়কৃত গাড়িগুলোর মধ্যে রয়েছে ৪১ লক্ষ ৭৫ হাজার টাকার একটি অ্যাম্বুলেন্স, দুটি ৬৭ লক্ষ ৯৮ হাজার ৫০০ টাকা মূল্যের এসি মিনি কোস্টার এবং ৪২ লক্ষ ৯৯ হাজার ৫০০ টাকা মূল্যের একটি মাইক্রোবাস।

গাড়ি উদ্বোধনের সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ উপস্থিত ছিলেন। এছাড়াও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসেন, ইইই বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মাহবুবর রহমান, আইআইইআর’র পরিচালক অধ্যাপক ড. মেহের আলী, দায়িত্বপ্রাপ্ত প্রক্টর আনিছুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল, চিকিৎসা কেন্দ্রের প্রধান নজরুল ইসলাম, পরিবহন অফিসের উপ-রেজিস্ট্রার কামরুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন বাজেট থেকে মিনি বাস এবং ইউজিসি ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব তহবিলের সমন্বয়ে অবশিষ্ট গাড়িগুলো কেনা হয়েছে।’

(ঢাকাটাইমস/২৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :