আধিপত্য বিস্তারে সংঘর্ষ, আহত ২৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০১৯, ২২:৫৯ | প্রকাশিত : ২৪ জুন ২০১৯, ২২:৫৮

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ২৩ জন আহত হয়েছেন। সোমবার উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামে এ সংঘর্ষ হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আহতরা হলেন- শিপন, শাহজাহান, লিটন মোল্লা, রুস্তুম সরদার, নুরুদ্দীন, সাহেদ মীর, মুক্তার হোসেনসহ অন্তত ২৩ জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পাশের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, গ্রামে আধিপত্য নিয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানের সাথে এনায়েত হোসেনের বিরোধ চলে আসছিল। সকালে বাজারে যাওয়ার পথে ওয়াহিদুজ্জামানের সমর্থক ও এনায়েত হোসেনের সমর্থকের কথা কাটাকাটি ও পরে হাতাহাতির ঘটনা হয়।

এর জের ধরে ওয়াহিদুজ্জামান ও এনায়েতের প্রায় দুই শতাধিক সমর্থক ঢাল-কাতরা, সুড়কি-ভেলা, ইটপাটকেল ও রামদাসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ধাওয়া ও পাল্টা ধাওয়া হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৩ জন আহত হন। পরে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে এসে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনা হয়। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’

তিনি বলেন, ‘বিকাল ৪টা পর্যন্ত এ ব্যাপারে কোন পক্ষ থেকেই থানায় কোন অভিযোগ কিংবা এজহার দেয়া হয়নি।’

(ঢাকাটাইমস/২৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :