ছেলের কৃতিত্বে গর্বিত সাকিবের বাবা-মা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুন ২০১৯, ০৯:৪৮ | প্রকাশিত : ২৫ জুন ২০১৯, ০৯:৪৩
বাবা-মায়ের সঙ্গে সাকিব

দাপুটে ক্রিকেট খেলে একের পর এক রেকর্ড গড়েই চলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচে ব্যাট হাতে ২২ গজ কাঁপানোর পাশাপাশি বল হাতেও করছেন দুর্দান্ত পারফরম্যান্স।

বিশ্বকাপে বাংলাদেশ যে তিনটি ম্যাচে জয় পেয়েছে প্রতিটিতেই হয়েছেন ম্যাচসেরা। এমন পারফরম্যান্সে বিশ্বের ক্রিকেট বোদ্ধাদের বন্দনায় ভাসছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

প্রশংসায় ভাসতে থাকা ছেলের এমন পারফরম্যান্স মাঠে না দেখলে হয়। তাইতো মাঠে বসে প্রিয় সন্তানের খেলা দেখতে ১৮ জুন ঢাকা থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেন সাকিবের মা মসরুর রেজা এবং শিরিন আক্তার। ১৯ জুন গিয়ে তারা পৌঁছান ইংল্যান্ডে। সেদিনই নটিংহ্যামে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে বসে ছেলের খেলা দেখার কথা থাকলেও ভ্রমণ ক্লান্তির কারণে মাঠে খেলা দেখতে পারেননি।

আফগানিস্তানের বিপক্ষে সরাসরি খেলা দেখতে সোমবার মাঠে যান তারা। আর মা-বাবাকে মাঠে পেয়ে উৎসাহ যেন বেড়ে যান বিশ্বসেরা অলরাউন্ডারের। তাই আফগানদের বিপক্ষে ৫১ রান করার পাশাপাশি বল হাতে পাঁচ উইকেট নিয়ে ম্যাচটি অনেকটা সাকিবময় করে তোলেন।

মাঠে বসে ছেলের এমন সাফল্যে দেখতে পেয়ে গর্বিত সাকিবের বাবা-মা দুজনই।

গ্যালারিতে বসে লাল-সবুজের দলকে যেমন সমর্থন দিয়েছেন তেমনি প্রিয় সন্তানের জন্যও করেছেন দোয়া।

বাংলাদেশের জয়ের পর সাকিবের বাবা মসরুর রেজা বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে আমার ছেলে বাংলাদেশের কোটি মানুষের প্রত্যাশা পূরণ করেছে।’ ছেলের এমন নৈপূণ্যে গর্বিত তিনি।

সাকিবের মা শিরিন আক্তারও ছেলের এমন সাফল্যে গর্বিত। তিনি বলেন, ‘আমার ছেলে আজ দারুণ খেলছে। আশা করি ও পরবর্তী ম্যাচগুলোতেও বেশ ভালোভাবেই পারফর্ম করবে।’

ম্যাচ জিতিয়ে সাকিব যেমন বাবা-মায়ের মুখে হাসি ফুটিয়েছেন তেমনি হাসি ফুটিয়েছেন ১৬ কোটি বাংলাদেশির মুখেও।

ঢাকাটাইমস/২৫জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :