টেকনাফে গুলিতে তিন ‘মানব পাচারকারি’ নিহত

প্রকাশ | ২৫ জুন ২০১৯, ১০:২৩

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন যুবক নিহত হয়েছেন, যারা মানব পাচারকারী বলে ভাষ্য আইনশৃঙ্খলা বাহিনীটির।

সোমবার দিনগত রাত তিনটার দিকে উপজেলার মহেশখালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফের সাবরাং নয়াপাড়ার আবদুর শুক্কুরের ছেলে কোরবান আলী, পৌরসভার কেকেপাড়ার আলী হোসেনের ছেলে আবদুল কাদের এবং একই এলাকার সুলতান আহমদের ছেলে আবদুর রহমান।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি ও ২০ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা করেছে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উপজেলার মহেশখালিয়াপাড়া ঘাটে কয়েকজন মানব পাচারকারী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশকে দেখামাত্র পাচারকারী দলের সদস্যরা গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মানব পাচারকারীরা পিছু হটে। পরে ঘটনাস্থলে তিন পাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় টেকনাফ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সায়েফ কনস্টেবল মং ও মো. শুক্কুর আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

ঢাকাটাইমস/৬জুন/এমআর