ফের আলোচনায় বরুণ-নাতাশার বিয়ে

প্রকাশ | ২৫ জুন ২০১৯, ১০:৪৩

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার ছোটবেলার বন্ধু নাতাশা দালাল প্রেম করছেন, খুব শিগগির তারা বিয়ে করবেন- এমন খবর বহুবার ছড়িয়েছে। গত বছরের নভেম্বর থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে তাদের বিয়ের গুঞ্জন। ওই সময় পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে পেশায় পোশাক ডিজাইনার নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন বরুণ। ভবিষ্যতে তার সঙ্গে ঘর বাধার কথাও জানান।

এরপরই গুঞ্জন ওঠে ২০১৯ সালের ডিসেম্বরে চার হাত এক হবে বরুণ ও নাতাশার। এই খবরের প্রেক্ষিতে গত এপ্রিলে বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান সংবাদমাধ্যমকে জানান, এই বছরে নয়, ২০২০ সালের ডিসেম্বরে তার ছেলের সঙ্গে নাতাশার বিয়ে হবে। ওই সময় একটি সাক্ষাৎকারে ডেভিড বলেন, ‘বরুণ ও নাতাশার সম্পর্কে আমি খুব খুশি। ওরা আগামী বছরের ডিসেম্বরে বিয়ে করবে। সব কাজেই ওরা একে-অপরকে সমর্থন করে।’

দুই মাস না যেতে আবারও আলোচনায় বরুণ-নাতাশার বিয়ে। ধাওয়ান পরিবারের ঘনিষ্ঠ সূত্র বলছে, এই বছরের ডিসেম্বরেই বিয়ে হবে তাদের সুপারস্টার ছেলের। বিয়ের কারণে নাকি বরুণ তার আগামী ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রি ডি’-এর মুক্তির দিন পিছিয়ে দেয়ার অনুরোধ করেছেন পরিচালক রেমো ডিসুজাকে। বলিউড সূত্রে খবর, ছবিটি ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি দিতে বলা হয়েছে। যেটি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ডিসেম্বরে।

ভারতের বিভিন্ন মিডিয়ার খবর বলছে, গোয়াতে বসতে পারে বরুণ ও নাতাশার বিয়ের আসর। তবে এসব খবরই গুঞ্জনের পর্যায়ে রয়েছে। কেননা, বিয়ের ব্যাপারে বরুণ বা তার বাবা ডেভিড ধাওয়ান এখনও মুখ খোলেননি। তবে বহুদিন ধরে যে নায়ক নাতাশাকে নিয়ে প্রেমের জোয়ারে ভাসছেন তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু জনপ্রিয় এ জুটির প্রেমে কোনো হাকডাক নেই। তাদের মন দেয়া-নেয়া হয়েছে চুপিচুপি, প্রেমও চলছে চুপিচুপি।

ঢাকাটাইমস/২৫ জুন/এএইচ