পর্যবেক্ষণে রিয়াদ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৯, ১৬:২২

পরের ম্যাচে কি পাওয়া যাবে মাহমুদউল্লাহ রিয়াদকে? টিম ম্যানেজমেন্ট আশা করলেও এখনও ব্যাপারটা পরস্কার নয়।

রোজ বোলে আফগানিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ের সময় কাফ মাসলে টান লেগেছিল মাহমুদউল্লাহর। প্রাথমিক চিকিৎসা নিয়েও খুঁড়িয়ে খুঁড়িয়ে ব্যাটিং করেছিলেন তখন। ২৭ রানে আউট হওয়ার পর আফগানিস্তানের ইনিংসের পুরোটা সময় ছিলেন মাঠের বাইরে। স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর জানা গেলো নিচু মাত্রার টিয়ার রয়েছে মাসলে। তবে ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাহমুদউল্লাহকে পাওয়ার আশা করছে টিম ম্যানেজমেন্ট। অবস্থার উন্নতি হলে খেলতে পারবেন এই ম্যাচে।

ম্যাচের পর স্ক্যান করানো হয় মাহমুদউল্লাহর। দেখা গেছে নিচু মাত্রার টিয়ার ধরা পড়েছে। স্ক্যান রিপোর্ট হাতে পেয়ে দলের ফিজিও থিলান চন্দ্রমোহন জানালেন পর্যবেক্ষণে রয়েছেন তিনি, মাহমুদউল্লাহ নিচু মাত্রার কাফ মাসলের ইনজুরিতে আক্রান্ত। তার অবস্থা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হচ্ছে। সামনের দিনগুলোতে তার অবস্থার উন্নতির ওপর নির্ভর করবে তিনি পরবর্তী ম্যাচ খেলতে পারবেন কিনা।

বিশ্বকাপের শুরু থেকেই মাহমুদউল্লাহর ইনজুরি সমস্যা ছিল। কাঁধের ইনজুরির কারণে বোলিং করতে পারছেন না দীর্ঘদিন ধরেই। নতুন করে এই ইনজুরি মাহমুদউল্লাহকে ঘিরে সংশয় তৈরি করলো।

মাহমুদউল্লাহ ছাড়াও দলে ইনজুরির সংখ্যা কম নয়। কার্ডিফে ঊরুতে চোট পেয়েছিলেন তামিম ইকবাল। সেটা নিয়েই খেলছেন তিনি। মাশরাফি তো দীর্ঘদিন ধরে হ্যামস্ট্রিংয়ের ইনজুরি নিয়ে খেলছেন। সাইফউদ্দিন পিঠের ব্যথার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ খেলতে পারেননি। ভারতের বিপক্ষে ম্যাচের আগে এক সপ্তাহর মতো সময় আছে। টিম ম্যানেজমেন্টের আশা, ওই ম্যাচের আগেই সবাই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।

(ঢাকাটাইমস/২৫জুন/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :