ভাগনের জামিন নামঞ্জুরে আদালতেই খালার মৃত্যু!

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৯, ১৮:০৭
ফাইল ছবি

প্রায় আট মাস ধরে কারাগারে থাকা ভাগনের জামিন হবে এ আশায় আদালতে এসেছিলেন খালা। কিন্তু আদালত জামিনের আবেদন নামঞ্জুর করায় সেখানেই মারা গেলেন খালা।

মঙ্গলবার ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ও দেউলিয়া বিষয়ক আদালতে দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, দোহার থানার ৭(১০)১৮ নম্বর মামলার আসামি দোহারের বরইক্রাসি গ্রামের আমির আলী মাদবরের ছেলে মো. রুবেল (২৭)। তিনি ২০১৮ সালের ৫ অক্টোবর ৭২৫ পুড়িয়া (১৫২ গ্রাম) হেরোইন নিয়ে গ্রেপ্তার হন। ওই মামলায় ওই বছর ২১ নভেম্বর চার্জশিট দাখিল হওয়ার পর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়া বিষয়ক আদালতে বিচারের জন্য আসে। বর্তমানে মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে। মঙ্গলবার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল।

মামলার আসামিপক্ষের আইনজীবী রজব হোসেন বলেন, প্রায় আট মাস কারাগারে থাকা আসামি রুবেলের পক্ষে মঙ্গলবার তিনি আদালতে আসামির উপস্থিতিতে জামিনের আবেদন করে শুনানি করেন। ওই সময় আদালতে আসামির খালা জোহরা (৫০) এবং আসামির বোন বেবি উপস্থিত ছিলেন। শুনানির পর বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করেন। যা জানার পর খালা জোহরা আদালত কক্ষে অসুস্থ হয়ে পড়েন। ওই সময় তাকে হাসপালে নেওয়ার উদ্দেশ্যে আদালতকক্ষ থেকে বের করে বারান্দায় নেওয়ার পরই তিনি মারা যান।

তবে এ সম্পর্কে নাম প্রকাশের অনিচ্ছুক ওই আদালতের পেশকার ভিন্নধর্মী বক্তব্য দিয়েছেন। তিনি বলেন, ওই মামলায় এদিন সাক্ষী আসেন। আসামির পক্ষে আইনজীবীও জামিনের আবেদন করেন। শুনানির আগেই ওই নারী আদালতের বারান্দায় বিবাদ শুরু করেন। বিচারকাজ বিঘœ হওয়ায় বিচারক তাকে ডেকে শান্ত হতে বলে তার ভাগনের জামিন আবেদনের শুনানি পরে হবে বলে জানান। এরপর বারান্দায় তিনি অসুস্থ হয়ে পড়লে লিফটে করে নিচে নামানোর সময় মারা যান।

(ঢাকাটাইমস/২৫জুন/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :