মালাইকাকে নিয়ে ‘সিক্রেট ভ্যাকেশনে’ অর্জুন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ০৮:৩২

জীবনের পথ চলতে যেদিন থেকে তারা একে অপরের হাত ধরেছেন, সেদিন থেকেই সংবাদ শিরোনামে বলিউডের দুই তারকা মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। সম্প্রতি তারা মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত সোমবার আরও একবার তাদের একসঙ্গে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে।

সোমবারের রাতে ফটোসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে যায় আলোচিত জুটি অর্জুন ও মালাইকার এয়ারপোর্ট লুক। লাল ট্র্যাকশ্যুটে এবং ডার্ক শেডস-এ আরও একবার নজর কাড়েন মালাইকা। অন্যদিকে ডেনিম ও টি-শার্টে ক্যাশুয়াল লুকে পাওয়া যায় অর্জুনকে। দুই তারকার বিমানবন্দরের ছবি অনলাইনে আসতেই জল্পনার ঢেউ উঠেছে ভক্তদের মনে।

আজ ২৬ জুন মালাইকার জুনিয়র প্রেমিক অর্জুন কাপুরের জন্মদিন। তবে কি প্রেমিকের জন্মদিন উদযাপন করতেই কোনো নিরিবিলি লোকেশনে ছুটি কাটাতে যাচ্ছেন অসম এ প্রেমিক-প্রিমিকা জুটি। সে প্রশ্নের উত্তর অবশ্য এখনও মেলেনি। তবে নেটিজেনদের আশা খুব তাড়াতাড়ি অর্জুন বা মালাইকার সোশ্যাল পোস্ট থেকেই জানা যাবে সোমবার কোন উদ্দেশ্যে কোথায় গিয়েছিলেন তারা।

দুই বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন অর্জুন-মালাইকা। ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে মালাইকার ডিভোর্স হয়। বলিউডে এখনও গুঞ্জন, অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই আরবাজের সঙ্গে দুরুত্ব তৈরি হয়েছিল জনপ্রিয় এ আইটেম তারকার। কিন্তু এসব গুঞ্জনকে পাত্তা না দিয়ে দিব্যি অর্জুনকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন মালাইকা। ভবিষ্যতে তারা এক ছাদের নিচে থাকা শুরু করলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

ঢাকাটাইমস/২৬ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :