প্রাইমএশিয়ার নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

প্রকাশ | ২৬ জুন ২০১৯, ০৯:৪৬

ঢাকাটাইমস ডেস্ক

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় টেক্সটাইল ইঞ্জিনিয়াার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর নবগঠিত কমিটির সদস্যগণ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চেলর অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী, ট্রেজারার একেএম আশরাফুল হক  এবং রেজিষ্ট্রার আবুল কাশেম মোল্লার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে।

এ সময় সকল ডীন, টেক্সটাইল ইঞ্জিনিয়িারিং বিভাগের বিভাগীয় প্রধানগণসহ অন্যান্য সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। এর আগে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চেলর, ট্রেজারার এবং রেজিস্ট্রার-এর উদ্যোগে ৩১ মে, ২০১৯ তারিখে অত্র বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসে কার্যকরী পরিচালনা কমিটি গঠিত হয়।

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় টেক্সটাইল ইঞ্জিনিয়াার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি হিসেবে উজ্জল ডাকুয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে এম সাইফুল ইসলাম নাদিম এবং প্রধান উপদেষ্টা হিসেবে শহিদুল ইসলামসহ ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে এবং পূর্নাঙ্গ কমিটি অতি শীগ্রই প্রকাশিত হবে।

সিনিয়র সহ-সভাপতি হিসেবে রাশেদ আহমেদ,  শুভঙ্কর দেউরি, সহ-সভাপতি ১, মিজানুর রহমান, সহ-সভাপতি ২, মোরশেদ আলম, সহ-সভাপতি ৩ এবং সালাউদ্দিন সরকার, সহ-সভাপতি ৪ হয়েছেন।

সারওয়ার হোসেন রনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, তৌফিক হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ১, জুয়েল  আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক ২, আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ৩, নিলয় কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক ৪ হয়েছেন।

এছাড়া আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক, সাব্বির তৌহিদ, সাংগঠনিক সম্পাদক১, মোঃ আসলাম হোসাইন, সাংগঠনিক সম্পাদক ২, তানজিদ ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক ৩, ইমরান হায়দার, সাংগঠনিক সম্পাদক ৪ হযেছেন।