সালমানের বিরুদ্ধে সাংবাদিকের ফৌজদারি মামলা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ১৫:৫৩

মুম্বাইয়ের এক টেলিভিশন সাংবাদিককে নিগ্রহের ঘটনায় বলিউড ভাইজান সালমান খানের বিরুদ্ধে মঙ্গলবার ফৌজদারি মামলা দায়ের হয়েছে। শুধু নিগ্রহই নয়, গালিগালাজ, হুমকিসহ আরও একাধিক অভিযোগ দায়ের হয়েছে দাবাং খানের বিরুদ্ধে। অভিযোগে সালমানের দুই দেহরক্ষীরও নাম রয়েছে।

মুম্বাইয়ের একটি বেসরকারি নিউজ চ্যানেলের ওই সাংবাদিকের নাম অশোক এস পান্ডে। তিনি মঙ্গলবার আন্ধেরির দশম কোর্টে ফৌজদারি মামলাটি করেছেন। অশোকের আইনজীবী নীরজ গুপ্তা জানান, ১২ জুলাই এই মামলার শুনানি রয়েছে। সালমানকে সমন পাঠানো হবে নাকি পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হবে, সে বিষয়ে ওই দিনই সিদ্ধান্ত নেবে আদালত।

অভিযোগপত্রে নিগৃহীত ওই সাংবাদিক উল্লেখ করেন, ২৪ এপ্রিল তিনি জুহু থেকে কান্দিবলী যাচ্ছিলেন। তার গাড়িতে ক্যামেরাম্যান সৈয়দ ইরফানও ছিলেন। সালমানকে সাইকেল চালাতে দেখে তিনি ভিডিও করার জন্য অভিনেতার দেহরক্ষীদের অনুমতি চান। তারা সম্মতি দিলে, তিনি ভিডিও শুরু করেন।

অভিযোগ, তখন সালমান তার ফোনটি কেড়ে নেন। সালমানের দেহরক্ষীরা তাকে মারধর করেন এবং মোবাইল থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মুছে দেন। এরপর ওই সাংবাদিক স্থানীয় ডিএন নগর থানার উদ্দেশে রওয়ানা দিলে সালমান নাকি তাকে গালিগালাজ করতে থাকেন।

ওই সাংবাদিক জানান, ঘটনার পর তিনি নিজে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। অথচ, দুই মাস পরে জানতে পারেন এ ধরনের কোনও মামলা নেই। থানার বক্তব্যে ও ভূমিকায় বিস্মিত সাংবাদিক এরপর সোজা আদালতের শরণাপন্ন হন। মামলাও করেন।

ঢাকাটাইমস/২৬ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত