খুলনায় সম্মাননা পেলেন ঢাকাটাইমসের সোহাগ দেওয়ান

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ১৬:৪৪

মাদকবিরোধী প্রতিবেদন ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য খুলনার সাংবাদিক সোহাগ দেওয়ানকে সম্মাননা দেয়া হয়েছে। তিনি দৈনিক ঢাকা টাইমস এবং ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের খুলনা প্রতিনিধি। 

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বুধবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে তাকে এ সম্মাননা দেয়া হয়। 
জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। বিশেষ অতিথি ছিলেন কেএমপি’র অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, খুলনা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) এ কে এম নাহিদুল ইসলাম, বিজিবি ২৯ ব্যাটেলিয়ান অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার, র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ, জেলা পুলিশ সুপার এস,এম শফিউল্লাহ্, সিভিল সার্জন ডা. এ এস এম আব্দুর রাজ্জাক, জেলা শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমীন, মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক মো. আলমগীর কবির, সরদার মাহাবুবার রহমান। 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক হাওলাদার মো. সিরাজুল ইসলাম, পারভীন আক্তার, মো. সাইফুর রহমান, নিরঞ্জন কুমার সিকদার উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ৯টায় খুলনা শহীদ হাদিস পার্ক থেকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি, এরপর মানববন্ধন ও র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

এসময় বাংলাদেশ শিশু একাডেমিতে চারটি গ্রুপে চিত্রাঙ্কন প্রতিযোগিতার এবং বিভিন্ন স্কুল-কলেজের ছেলে-মেয়েদের মধ্যে ‘ক ও খ’ গ্রুপে দুটি বিষয়ে ‘মাদকমুক্ত সুস্থ পরিবার, মাদকমুক্ত যুব সমাজ’, ‘খেলাধুলা: মাদকমুক্ত সুস্থ জীবন’, ‘মাদকমুক্ত বাংলাদেশ বিনির্মাণে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা’ এবং ‘সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাদক প্রতিরোধের গুরুত্ব’ এর ওপর রচনা প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার দেয়া হয়। 

(ঢাকাটাইমস/২৬জুন/জেবি) 

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :