সৈয়দপুরে পথচারী দাদা-নাতিকে পিষে দিল পিকআপ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ১৭:৫৮

নীলফামারীর সৈয়দপুরে পিকআপের ধাক্কায় নিহত হয়েছেন সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া এক বৃদ্ধ ও তার নাতি। নিহতরা হলেন রহমত তুল্ল্যা (৬৫) ও তুরাগ (২)।

বুধবার সকাল ৮ টার দিকে সৈয়দপুর-নীলফামারী সড়কের ওয়াপদা নয়া হাটে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় জনতা চালকসহ পিকআপটিকে আটক করে পুলিশের হাতে সোপার্দ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় নয়া হাটের বাসিন্দা পিডিবির অবসরপ্রাপ্ত কর্মচারী রহমত তুল্ল্যা নাতি তুরাগকে নিয়ে সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন।

এ সময় নীলফামারীগামী খালি পিকআপটি দাদা- নাতিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। ঘটনাস্থলে মারা যান রহমত তুল্ল্যা এবং গুরুতর আহত শিশু তুরাগ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায়।

এ ঘটনায় ওয়াপদা নতুনহাট এলাকাবাসী সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের আশ্বসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয়।

আটক চালক সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাট সরকার পাড়ার মঞ্জুর আলীর ছেলে মো. রিমন (১৭) এবং হেলপার একই এলাকার মো. সাবেদ আলীর ছেলে মোঃ আবু রায়হান (১৬)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ড্রাইভিং লাইসেন্স দেখাতে পারেনি আটক পিকআপভ্যানের চালক রিমন। সৈয়দপুর শহরের এই ওয়াপদা নতুন হাট এলাকায় গত এক মাসে প্রায় ৫টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ৫ জন নিহত হয়েছে।

ঢাকাটাইমস/২৬জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :