বোয়ালমারীতে মাদক থেকে মুক্তির অঙ্গীকারে র‌্যালি-আলোচনা সভা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ১৮:১৬

‘সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তি অঙ্গীকার’ এই প্রতিপাদ্য নিয়ে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৯ উপলক্ষে এ কর্মসূচি পালিত হয়। উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর আয়োজন করে।

সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাকিলা বিন্তে মতিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, উপজেলা আ.লীগের সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, বোয়ালমারী বার্তা সম্পাদক অ্যাড. কোরবান আলী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. লিয়াকত হোসেন লিটন।

এছাড়া দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন’ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় রাজনৈতিক ব্যক্তি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, এনজিও সদস্য, সাংস্কৃতিক কর্মী এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ঢাকাটাইমস/২৬জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :