শিশু খুনের অভিযোগে পিতা ও সৎ মা আটক

প্রকাশ | ২৬ জুন ২০১৯, ১৮:৩১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

হবিগঞ্জের মাধবপুরে চার বছরের শিশু বায়েজিদকে শ্বাসরোধে হত্যার অভিযোগে সৎ মা ও পিতাকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে বায়েজিদের মা নিলুফা বেগম বাদী হয়ে একটি এজাহার করেন। পরে দুপুরেই উপজেলার নারায়ণপুর গ্রাম থেকে বায়েজিদের পিতা জুনাইদ মিয়া ও সৎ মা পান্না বেগমকে আটক করেছে পুলিশ।

শিশু বায়েজিদের মা নিলুফা বেগম লিখিত অভিযোগে জানান, গত মঙ্গলবার সকালে সৎ মা নিলুফা ও তার পিতা জুনাইদ মিয়াসহ বাড়ির অন্যান্য লোকজন বায়েজিদকে পরিকল্পিতভাবে গলার শ^াসরোধ করে হত্যা করেছে। বায়েজিদের মুখে ও গলায় স্পষ্ট আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা ধামাচাপা দিতে মঙ্গলবার সকালেই তড়িঘড়ি করে বায়েজিদের লাশ দাফন করার প্রস্তুতি নেয়া হয়। ছেলে মারা যাবার খবর পেয়ে নিলুফা নারায়ণপুর গ্রামে গিয়ে লাশ দাফনে বাধা দেন। পুলিশ বায়েজিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠায়।

মাধবপুর থানার ওসি (চলতি দায়িত্ব) কামরুজ্জামান জানান, বায়েজিদের মা নিলুফা বেগম  সৎ মা পান্নাকে প্রধান আসামি করে একটি এজাহার দিয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সৎ মা পান্না বেগম ও বায়েজিদের বাবা জুনাইদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৬জুন/এলএ)