স্ত্রীর সামনে স্বামীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৭ জুন ২০১৯, ১৬:১০ | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ২৩:৪৪

বরগুনায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সামনে স্বামী রিফাত শরীফকে (২২) কুপিয়ে হত্যা করেছে ওই নারীর সাবেক স্বামী নয়ন বন্ড ও তার সহযোগীরা। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে এই ঘটনা ঘটে।

রিফাত বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের মাইঠা লবনগোলা এলাকার দুলাল শরীফের ছেলে। মারাত্মক জখম অবস্থায় তাকে প্রথমে বরগুনা সদর হাসপাতালে, পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে বিকাল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করেছে পুলিশ। এছাড়া ঘটনাটির ভিডিও ফেসবুকেও ছড়িয়ে পড়েছে। এই দুই ভিডিও ফুটেজ থেকে নয়ন বন্ড ছাড়াও তার বন্ধু নিশান ফরাজি ও রাব্বি আকন নামে দুই যুবককে শনাক্ত করেছে পুলিশ।

প্রত্যক্ষর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন তার বন্ধুদের নিয়ে রিফাতকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক জখম করে চলে যায়। তার স্ত্রী মিন্নি হামলাকারীদের থামানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রথমে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে শেবাচিমে পাঠালে বিকাল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।

হত্যাকাণ্ডে জড়িত নয়নের মা জানান, সাত মাস আগে মিনির সঙ্গে তার ছেলে নয়নের বিয়ে হয়। পরে স্ত্রীর সঙ্গে রিফাতের সম্পর্কের বিষয়টি জানতে পারেন নয়ন। এ নিয়ে তাদের দাম্পত্য কলহ শুরু হয়। মাস দুয়েক আগে তাদের ডিভোর্স হয়। এরপরই রিফাতকে বিয়ে করেন মিন্নি।

রিফাতের বাবা দুলাল শরীফ জানান, ‘সাবেক স্ত্রী দাবি করে মিন্নিকে প্রায়ই উত্ত্যক্ত করতো রিফাত। ফেসবুকে আপত্তিকর ছবিও পোস্ট করে। এ নিয়ে রিফাতের সঙ্গে নয়নের ঝামেলা হয়। তারই জেরে বুধবার সকালে দলবল নিয়ে রিফাতকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে নয়ন।’  

এ ব্যাপারে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন জানান, ‘পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকাণ্ডে জড়িত নয়ন বন্ডসহ অন্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।’

ঢাকাটাইমস/২৭ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :