দারাজে স্মার্টফোনে ছাড়ের ছড়াছড়ি

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০১৯, ১১:৫০

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) ২৪শে জুন থেকে ৩০শে জুন পর্যন্ত মোবাইল প্রেমীদের জন্য আয়োজন করেছে দারাজ মোবাইল উইক ২০১৯ ক্যাম্পেইন।

বিশেষ এই মোবাইল মেলায় থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজ সহ হাজারো পণ্য সামগ্রী।

এ উপলক্ষ্যে দারাজ অফার করছে বিভিন্ন ডিসকাউন্ট ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, এবং আরও অন্যান্য আকর্ষণীয় ডিল।

সেরা ডিল

মোবাইল উইক ক্যাম্পেইনের সেরাডিলের মধ্যে রয়েছে ৫০% ছাড়ে হেলিও এস সিক্সটি স্মার্টফোন মাত্র ১২,১৯৫ টাকায়, ২০,৪০০ টাকার শাওমি রেডমি নোট সিক্স প্রো স্মার্টফোন মাত্র ১৫,৫০০ টাকায়, স্যমাসাং গ্যালাক্সি এস এইট প্লাস ৫৬% ছাড়ে মাত্র ৩৯,৯৯০ টাকায়।

এছাড়াও ইলেক্ট্রনিক্স পণ্যের মধ্যে স্যামসাং ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ক্রয় করা সম্ভব হবে ২২% ছাড়ে। আরও থাকছে মাত্র ৫৫,৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা এবং মাত্র ২৬,৬০০ টাকায় ক্রেতারা পাচ্ছেন আই-লাইফ ল্যাপটপ দারাজের বিশেষ এই ক্যাম্পেইনে।

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট:

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট অফার। ২৪ শে জুন থেকে ৩০ শে জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদেরজন্য থাকছে ১০% মুল্যছাড় । সিটি ব্যাংক

অ্যামেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে দ্বিগুণ মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্ট উপভোগ করার সুযোগ।

এছাড়াও, বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড়।

ভাউচার

দারাজে ক্রেতারা পাবেন নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচারও ব্র্যান্ড ভাউচার।

ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে এখন দারাজের নতুন ভাউচার সংযোজন এর অংশ হিসেবে রয়েছে রাশ আওয়ার ভাউচার। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য বিশাল ছাড়ে।

বিশেষ আকর্ষণ

দারাজ মোবাইল উইক ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবেআরও থাকছে ফ্ল্যাশ সেল ও র‍্যাফেল ড্র এর মাধ্যমে ৭ দিনে ৭ টি স্মার্টফোন জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার। এছাড়া শেক শেক ভাউচারের মাধ্যমে গ্রাহকরা ব্র্যান্ড ভাউচার জিতে নিয়ে উপভোগ করতে পারেন সুনির্দিষ্ট কিছু ব্র্যান্ডে আকর্ষণীয় ছাড়।

এছাড়াও প্রতিদিন দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে গ্রাহকরা দারাজ অ্যাপ শেক করে জিতে নিতে পারেন বার্গার কিং ভাউচার, যার স্ক্রিনশট নিয়ে নিকটস্থ বার্গার কিং আউটলেটে গেলে তারা উপভোগ করতে পারবেন ৪৯৯ টাকার দুটি ডাবল চিজ বার্গার মিল।

(ঢাকাটাইমস/২৭জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা