রিফাতের খুনি ধরতে পাঁচ তল্লাশি চৌকি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০১৯, ১৯:১৬ | প্রকাশিত : ২৭ জুন ২০১৯, ১৮:০৪
বরগুনা জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ

বরগুনায় রিফাত শরীফ হত্যার আসামিদের ধরতে জেলাজুড়ে ব্যাপক অভিযান চালাচ্ছে পুলিশ। হত্যার সঙ্গে জড়িতরা যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য পাঁচটি তল্লাশি চৌকি বসানো হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকাটাইমসকে এ তথ্য জানান বরগুনা জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ।

জেলা প্রশাসক বলেন, ‘আসামিদের ধরতে বুধবার রাত থেকে তিনটি টিম কাজ করেছে। আজকে পাঁচটি তল্লাশি চৌকি বসানো হয়েছে। এতে পুলিশ, র‌্যাব, এসবি, এনএসআই ও ডিবিকে সম্পৃক্ত করা হয়েছে। এ ছাড়া জেলা জুড়ে পুলিশের টহল আছে। আশা করছি খুব দ্রুতই আসামিদের ধরতে সক্ষম হব।’

হত্যাকারীদের বিরুদ্ধে আগে কোনো মামলা রয়েছে কি না জানতে চাইলে জেলা প্রশাসক বলেন, ‘এমন কোনো মামলার তথ্য আমরা পাইনি। তবে তারা বখাটে ছিল।’

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের কাছে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে কোপায় নয়নের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী। সন্ত্রাসীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে বারবার চেষ্টা করেও ব্যর্থ হন স্ত্রী আয়েশা সিদ্দিকা। এ সময় আশপাশে অনেক মানুষ দাঁড়িয়ে ঘটনা প্রত্যক্ষ করলেও রিফাতকে বাঁচাতে এগিয়ে যায়নি কেউ।

গুরুতর আহত অবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল চারটার দিকে মারা যান রিফাত।

(ঢাকাটাইমস/২৭জুন/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :