এবার বখাটের ছুরিকাঘাতে নার্সের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০১৯, ১৯:২২ | প্রকাশিত : ২৭ জুন ২০১৯, ১৮:২৫

বরগুনায় দিনেদুপুরে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বখাটের ছুরিকাঘাতে এক নার্সের মৃত্যু হলো। তার নাম তানজিনা আক্তার (২২)।

বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ২০ জুন ঠাকুরগাঁও শহরের মাদ্রাসাপাড়া এলাকায় জীবন নামে এক বখাটের ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হন তানজিনা আক্তার। এরপর থেকে চিকিৎসাধীন ছিলেন তিনি।

নিহত তানজিনা আক্তার ঠাকুরগাঁও শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালে নার্স হিসেবে কর্মমরত ছিলেন। তিনি সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়া গ্রামের হামিদ আলীর মেয়ে।

ওই দিন সকাল সাড়ে ৮টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় রাস্তায় ওঁৎ পেতে থাকা জীবন গতিরোধ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। তানজিনার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে জীবন পালিয়ে যায়। পরে এলাকাবাসী জীবনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বৃহস্পতিবার তানজিনার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তানজিনার বাবা মা কন্যা হারানোর ব্যাথায় কাঁতর হয়ে পড়েছেন। তার মা ইতোমধ্যে শয্যাসায়ী হয়ে পড়েছেন।

তানজিনার বাবা হামিদ আলী অভিযোগ করে বলেন, ‘বখাটে জীবন স্কুলে যাতায়াতের পথে মেয়েদের উক্ত্যক্ত করতো। আমার মেয়ে অন্যায় সহ্য করতে না পেরে উক্ত্যক্তকারী জীবনকে শাসন করে। এরই জেরে জীবন আমার মেয়েকে ছুরিকাঘাত করে।’

তানজিনার মা সাহেদা বেগম বলেন, ‘আমার মেয়ে ছিল শান্ত স্বভাবের। সে কাউকে বিরক্ত করতো না। আমার মেয়েকে যে চাকু মেরে হত্যা করেছে আমি তার ফাঁসি চাই।’

ঢাকাটাইমস/২৭জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :