রিফাত হত্যা: আরেক আসামি ধরা

নিজস্ব প্রতিবেদক ও বরগুনা প্রতিনিধি
 | প্রকাশিত : ২৭ জুন ২০১৯, ২০:২২

বরগুনায় স্ত্রীর সামনে তরুণকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় মো. হাসান নামে আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ধরা পড়া পড়লেন দুই জন আসামি। এর আগে ধরা পড়েন একজন। তবে প্রধান অভিযুক্ত নয়ন বন্ড এবং রিফাত ফরাজীসহ আরো ১০ জন এখনো লাপাত্তা।

বৃহস্পতিবার সকালে চন্দন নামে চার নম্বর আসামিকে গ্রেপ্তারের কথা জানায় পুলিশ। আর বিকালে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, নয় নম্বর আসামি মো. হাসানও তাদের হাতে ধরা পড়েছেন।

বুধবার সকালে বরগুনা সরকারি কলেজ গেটে স্ত্রীর সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনার ভিডিওচিত্র প্রকাশ হলে নিন্দার ঝড় উঠে সারাদেশে। সেদিনই নিহতের বাবা ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার হাসানকে গ্রেপ্তার করলেও কোত্থেকে তাকে ধরা হয়েছে, সেটা ‘তদন্তের স্বার্থে’ বলতে রাজি হননি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মাহমুদ জানান, অন্য ১০ আসামিকে গ্রেপ্তারে তাদের চেষ্টার কমতি নেই। তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘আমরা জেলাজুড়ে অভিযান চালাচ্ছি। ২০ জায়গায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ডসহ বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে। তারা ঘটনার পর আত্মগোপনে থাকায় এখনও গ্রেপ্তার করা যায়নি।’

‘সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদেরকে শনাক্ত করেছি। শীঘ্রই অপরাধীদের গ্রেপ্তার করতে পারব।’

আসামিরা কোনভাবে শহর ছাড়তে না পারে সেজন্য শহরের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে চেকপোস্ট বসানো হয়েছে বলে জানিয়েছেন মোস্তাইন বিল্লাহ। আসামিরা কেউ যাতে দেশ ত্যাগ করতে না পারে, সে বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে হাইকোর্টও। আসামিদেরকে দ্রুত ধরে আইনের আওতায় আনার নির্দেশ এসেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও।

ঢাকাটাইমস/২৭জুন/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :