ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার: বিএনপি নেতা কারাগারে

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০১৯, ২১:৪৫ | প্রকাশিত : ২৭ জুন ২০১৯, ২১:২০
ফাইল ছবি

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় ফরিদপুরের মধুখালীতে কনক হাসান বিশ্বাস ওরফে মাসুদ নামে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। মধুখালী রেল স্টেশন সড়কে অবস্থিত খাদ্য গুদামের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে মধুখালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়েছে।

গ্রেপ্তার ওই বিএনপি নেতা মধুখালী পৌরসভার গাড়াখোলা মহল্লার মৃত আলতাফ বিশ্বাসের ছেলে। তিনি বিবাহিত এবং দুই মেয়ের বাবা। তিনি একজন ব্যবসায়ী ও একটি করাতকলের মালিক।

উপজেলা বিএনপি সূত্রে জানা গেছে, কনক হাসান বিশ্বাস মধুখালী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি। তিনি মধুখালীতে সরকারি আয়েনউদ্দিন কলেজের ছাত্র-ছাত্রী সংসদে ছাত্রদল মনোনীত পরিষদ থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

পুলিশ জানায়, সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবিসহ একটি পোস্ট তিনি তার ফেসবুক আইডিতে শেয়ার করেছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় এই থানার এসআই মাহবুল করিম বাদী হয়ে কনক হাসান বিশ্বাসকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন। ওই মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে দুপুরে জেলহাজতে পাঠানো হয়।

ঢাকাটাইমস/২৭জুন/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :