জমিদারের বউ শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ জুন ২০১৯, ১৬:৪৯

শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবির নাম ‘ছবিয়াল’। এটির চিত্রনাট্য লিখেছেন কৌশিক বসু। পরিচালনার চেয়ারে রয়েছেন মানস বসু।

এই ছবিতেন প্রথমবারের মতো শ্রাবন্তী জুটি বাধতে চলেছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে। আগামী ১৫ জুলাই থেকে হুগলীতে শুরু হবে এ ছবির শুটিং।

এর আগে ‘গয়নার বাক্স’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাশ্বত ও শ্রাবন্তী। তবে সেখানে জুটি হিসেবে ছিলেন না তারা। এবার প্রথমবারের মতো পর্দা জমবে তাদের ভালোবাসার রসায়ন।

‘ছবিয়াল’-এ শ্রাবন্তীকে দেখা যাবে জমিদারের বউ লাবণ্য চরিত্রে। শ্বাশত চট্টোপাধ্যায় অভিনয় করছেন হাবুল নামের এক ফটোগ্রাফারের চরিত্রে। হাবলুর সঙ্গে কীভাবে জমিদারের বউ লাবণ্যের প্রেম হয়ে যায়, সেটাই দেখা যাবে এই ত্রিভুজ প্রেমের গল্পে।

বিয়ের পর এই প্রথম ক্যামরার সামনে দাঁড়াতে চলেছেন শ্রাবন্তী। চলতি বছরের ১৯ এপ্রিল একটি বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে বিয়ে হয় নায়িকার। বিয়ের আসর বসেছিল চন্ডীপড়ে রোশনদের বাড়িতে। সেখানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। ২০০৩ সালে নায়িকা প্রথমে বিয়ে করেছিলেন পরিচালক রাজিব বিশ্বাসকে। ২০১১ সালে তাদের ডিভোর্স হয়। একাধিক নারীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনে রাজিবের ঘর ছেড়েছিলেন শ্রাবন্তী। নায়িকার প্রথম সংসারে ঝিনুক নামে একটি ছেলে জন্ম নেয়। সে শ্রাবন্তীর সঙ্গেই থাকে।

প্রথম ঘর ভাঙার ছয় বছর পর অর্থাৎ ২০১৭ সালের জুলাইয়ে অভিনেত্রী ভালোবেসে বিয়ে করেন মডেল কৃষাণ ব্রজকে। এই সংসার টেকে মাত্র তিন মাস। চলতি বছরের জানুয়ারিতে শ্রাবন্তী ও কৃষেণের পাকাপাকি ডিভোর্স হয়। এরপরই এক কমন ফ্রেন্ডের মাধ্যমে পরিচয় হয় রোশন সিংয়ের সঙ্গে, তারপর বিয়ে।

ঢাকাটাইমস/২৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :