জোড়া খুন মামলার প্রধান আসামিকে সাত দিনের রিমান্ড

প্রকাশ | ২৮ জুন ২০১৯, ২১:৫৮

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলার বাপ্তার বহুল আলোচিত জোড়া খুন মামলার প্রধান আসামি মামুনকে গ্রেপ্তার করেছে পিবিআই পুলিশ। শুক্রবার সকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশাল বিভাগের পুলিশ সদস্যরা ভোলায় তাকে আদালতে সোর্পদ করলে তাকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বরিশাল অঞ্চলের মামলার তদন্ত কর্মকর্তা আবদুল মতিন খান জানান, পিবিআই পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে পাবনার জেলার শিকদার জুট মিলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে।

এদিকে প্রাথমিক তদন্ত শেষে তাকে পিবিআই পুলিশ শুক্রবার সকালে ভোলায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে সোপর্দ করে। এ সময় ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আসামিকে ১০ দিনের জন্য রিমান্ডে নেয়ার জন্য আবেদন করা হয়। কিন্তু আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহামুদ মিলন সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

প্রসঙ্গত, গত ২০১৮ সালের ১৩ মে রাতে ভোলার সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ভোটের ঘর এলাকায় ব্রীজের উপর জমি-জমার বিরোধের জের ধরে মামুন তার ছোট ভাই মাসুমকে কুপিয়ে হত্যা করে। ওই সময় মাসুমকে বাঁচাতে আসলে মাসুমের শ্যালক জাহিদকেও কুপিয়ে হত্যা করে মামুন।

(ঢাকাটাইমস/২৮জুন/এলএ)