রিফাত হত্যায় আরও এক যুবক আটক

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০১৯, ১৮:০৬

বরগুনায় স্ত্রীর সামনে শাহ নেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সাইমুন নামের এক যুবককে পটুয়াখালী থেকে আটক করেছে পুলিশ। শনিবার ভোররাতে শহরের গালর্স স্কুল সড়কে নানার বাসা থেকে সাইমুনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

বরগুনা জেলার আমতলী থানার ওসি আবুল বাসার জানান, রিফাত হত্যা মামলার ৬নং আসামি রাব্বি আকনের মোবাইল ট্রেকিং করে পাওয়া যায় তিনি পটুয়াখালীতে অবস্থান করছেন। ঘটনাচক্রে রাব্বির বন্ধু সাইমুনও পটুয়াখালীতে অবস্থান করছেন। তাই রাব্বিকে গ্রেপ্তারের জন্য হদিস জানতে সাইমুনকে আটক করা হয়েছে। তবে তিনি রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত আসামি না। আসামিদের সাথে সাইমুনের বন্ধুত্ব থাকায় ওই মামলার অজ্ঞাতনামা আসামি হিসেবে সন্দেহভাজনভাবে তাকে আটক দেখানো হয়েছে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বরগুনা জেলা পুলিশ আমাদের কাছে সহায়তা চাইলে তাদের সহায়তা করি। অন্য আসামিদের অবস্থান জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অপরদিকে আটক সাইমুন জানান, স্ত্রীর কলেজের পরীক্ষা সংক্রান্ত কাজের জন্য পটুয়াখালীতে তার নানার বাসায় এসেছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি মান্নানের ছোট মেয়ের মিথিলা ফারজানার জামাতা সাইমুন। তবে ভিপি মান্নান সাইমুনকে মেয়ের জামাতা হিসেবে স্বীকার করেন না। তার বাবার নাম মো. কাওসার হোসেন লিটন। বরগুনার হাজারবিঘা এলাকায় তাদের বাসা।

(ঢাকাটাইমস/২৯জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :