ছুরিকাঘাতে নার্স খুন: পরিবারে চলছে মাতম

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০১৯, ২১:০৯

নাম তানজিনা আকতার। বয়স ২৪ বছর। চার সন্তানের মধ্যে আদরের ছোট মেয়ে এই তানজিনা। আনন্দের সাথে দিন পার হতো তানজিনা ও তার পরিবারটির।

বখাটের ছুরিকাঘাতে তানজিনার মৃত্যুতে যেন একেবারেই নীরব হয়ে পড়েছে গোটা পরিবার। অকালে বুকের ধন হারিয়ে দিশেহারা তার বাবা-মা। আজ পুরো পরিবারটি যেন ডুবে আছে শোকের সাগরে। কান্না যেন থামছে না কিছুতেই।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসাপাড়ায় নিহত তানজিনার বাসায় গেলে ঠিক এমনটি চিত্রটি চোখে পড়ে। নিহত তানজিনা আকতার হামিদ আলীর ছোট মেয়ে ও সে বেসরকারি হাসপাতাল গ্রামীণ চক্ষু হাসপাতালে নার্স হিসেবে কাজ করত। অল্প কিছুদিন হলো তার চাকরি হয়েছে। স্বপ্ন ছিল অনেক বড় ডাক্তার হবে। কিন্তু সেই স্বপ্ন যেন স্বপ্নই রয়ে গেল তানজিনার।

শুক্রবার বিকালে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম নিহত তানজিনার বাসায় যান। তিনি নিহত তানজিনার বাবা আব্দুল হামিদকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সালন্দর ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল, পৌর আ’লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর নজরুল ইসলাম।

গত ২০ জুন সকালে প্রতিদিনের ন্যায় পরিবারের সকলের সাথে আনন্দ করে বেরিয়ে পরে নিজ কর্মস্থলের উদ্দেশ্যে। কিছুদূর যেতেই পিছন দিক থেকে তানজিনাকে ল্যাঙ মেরে ফেলে দিয়ে ধারালো ছোড়া দিয়ে এলোপাথারি কোপাতে শুরু করে প্রতিবেশী দেলোয়ার হোসেনের ছেলে জীবন। এক পর্যায়ে তাকে রাস্তা থেকে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে আরো কয়েক জায়গায় কোপায় তাকে। তার চিৎকারে এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেদিন রাতেই এই ঘটনায় জড়িত অভিযুক্ত আসামি জীবনকে আটক করে ঠাকুরগাঁও পুলিশ।

সদর হাসপাতলে সাময়িক চিকিৎসার পরে রংপুরে পাঠানো হয় তানজিনাকে। কিন্তু দিনের পর দিন অবস্থার অবনতি হওয়া অবশেষে ২৭ জুন সকালে রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তানজিনা।

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :