ফরিদপুরে মেম্বারকে পিটিয়ে জখম, চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০১৯, ২২:২১

ফরিদপুর সদর উপজেলার ডিক্রির চর ইউনিয়ন পরিষদের এক সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় এ ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মো. মেহেদী হাসান মিন্টুসহ নয় জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার রাতে ফরিদপুর কোতয়ালি এ মামলা দায়ের করা হয়।

অপরদিকে শুক্রবার রাতেই ইউপি চেয়ারম্যান মেহেদী হাসানও নিজের নিরাপত্তা চেয়ে ফরিদপুর কোতয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

আব্দুল মান্নানের মামলার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ইউনিয়নের আইজউদ্দিন মাতুব্বর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছিল। আব্দুল মান্নান মিয়া তার নিজস্ব কার্ড আনতে ঐ স্কুলে গেলে ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান (৪৩), তার ভাই মো.জাহাঙ্গীর ফকির (২৮), মো.আলমগীর ফকির (৩২), মো.আলমাস ফকির (৩৫)সহ নয় ব্যক্তি ও অজ্ঞাত আরো ৩/৪ জন দেশীয় অস্ত্র দিয়ে বিদ্যালয়ের মাঠের মধ্যে তাকে এলোপাতাড়ি কোপান ও মারধর করেন। এ সময় রডের আঘাতে তার ডান হাত ভেঙে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে আহত ইউপি সদস্য মান্নান ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত ২৯ মে ডিক্রীরচর ইউনিয়নের ৯জন ইউপি সদস্য ও ১১ জুন ১২জন ইউপি সদস্য ইউপি চেয়ারম্যান মেহেদীর বিরুদ্ধে বিভিন্ন অসদাচারণ ও দুর্নীতির অভিযোগ এনে অনাস্থা দেন। এ ঘটনার প্রেক্ষিতে চেয়ারম্যান মেহেদী হাসান পরিকল্পিতভাবে প্রতিশোধ নেওয়ার জন্য এই হামালা করেছে বলে জানিয়েছেন আহত মান্নান মিয়া। এদিকে সাধারণ ডায়েরিতে অভিযুক্ত মেহেদী হাসান বলেন, ডিক্রি চর ইউনিয়নে ৫০ বছরের বেশি সময় তার পরিবার আওয়াম ীলীগের রাজনীতি করে আসছেন। তিনিও যুবলীগের রাজনীতিতে জড়িত রয়েছেন।

মেহেদী হাসান আরও বলেন, ডিক্রির চর আইজুদ্দিন মাতুব্বর কান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামাই শ্বশুরের মধ্যে বিবাদমান একটি মারামারির ঘটনা ঘটে গত বৃহস্পতিবার। এই ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুর কোতয়ালি থানায় আব্দুল মান্নান মিয়া তার তিন ভাই ও তাকে জড়িয়ে একটি মিথ্যা অভিযোগে একটি মামলা করেছেন।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এ এফ এম নাসিম বলেন, ইউপি সদস্য মান্নান মিয়াকে পিটিয়ে আহত করার ঘটনায় ইউপি চেয়ারম্যান মেহেদী ও তার তিন ভাইসহ মোট নয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে। মামলার অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/২৯জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :