সিরিয়াল কিলার আবির

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ জুন ২০১৯, ০৯:০৭

কলকাতার জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। কেরিয়ারের শুরু থেকে তাকে ক্ল্যাসিক প্রেমের ও আর্ট ফিল্মের ছবিতে বেশি দেখা গেছে। যথেষ্ট নাম রয়েছে তার এসব চরিত্রে। নাম কামিয়েছেন ‘ফেলুদা’ সিরিজের একটি ছবিতে অভিনয় করেও। শান্তশিষ্ট আবির থ্রিলার কিংবা মারপিটের ধারে কাছেও এর আগে ঘেষেননি। তাকেই এবার প্রথমবারের মতো রুপালি পর্দায় দেখা যাবে একজন সিরিয়াল কিলারের চরিত্রে।

আবিরের নতুন এ প্রজেক্টের নাম ‘বর্ণপরিচয়’। পরিচালনার চেয়ারে আছেন মৈনাক ভৌমিক। এখানে আবিরের চরিত্রটির নাম অর্ক। যাকে দেখলে মনে হয় নিপাট ভদ্রলোক। অথচ লোকচক্ষুর অন্তরালে ঠান্ডা মাথায় মানুষের ভবলীলা সাঙ্গ করে দেয়াই তার পেশা। নতুন এ প্রজেক্টে রয়েছেন ওপার বাংলার আরেক সুপারহিট নায়ক যিশু সেনগুপ্তও। তাকে দেখা যাবে পুলিশের চরিত্রে।

‘বর্ণপরিচয়’-এর মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন আবির ও যিশু। কলকাতার নায়কদের মধ্যে এই দুই তারকার কেরিয়ার গ্রাফ এখন সবচেয়ে বেশি উর্ধ্বমুখী। এর মধ্যে যিশু তো টলিউডের পাশাপাশি বলিউডেও মাঝেমধ্যে কাজ করছেন। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পায় তার ও কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটি। এ ছবির শুটিং চলাকালীনই তিনি চুক্তিবদ্ধ হন ‘বর্ণপরিচয়’-এর সঙ্গে।

শোনা যাচ্ছে, চলতি বছরের সবচেয়ে আলোচিত ছবি হবে আবির ও যিশুর ‘বর্ণপরিচয়’। এ ছবির গল্প টম অ্যান্ড জেরির লুকোচুরি খেলার মতো। নাম শুনেই বোঝা যায় এখানে বর্ণের গুরুত্ব রয়েছে। এই বর্ণের মধ্যেই লুকিয়ে থাকে অপরাধ আর ধাঁধা। যে বর্ণ ও চিহ্ন নিয়ে কাজ করে যিশুর অভিনীত চরিত্রটি। ছবিতে তার স্ত্রীর ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। এই চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। ছবির শুটিং প্রায় শেষ। মুক্তি পাবে আগামী ২৬ জুলাই।

ঢাকাটাইমস/৩০ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :