বৃহস্পতিবার থেকে রাজধানীতে স্মার্টফোন মেলা

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০১৯, ১৩:৫৪

নতুন সব ডিভাইস পরখ করে দেখা ও মূল্যছাড়-উপহারসহ কেনার সুযোগ দিতে আবার বসছে স্মার্টফোন ও ট্যাব মেলা। বৃহস্পতিবার থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে গ্রীষ্মকালীন এই মেলা। তিন দিনের মেলা চলবে শনিবার পর্যন্ত।

রোববার সংবাদ সম্মেলন করে মেলার আয়োজন নিয়ে বিস্তারিত তুলে ধরে আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার। 

প্রতিষ্ঠানটির কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, স্মার্টফোন ও ট্যাব নিয়ে দেশে এটিই সবচেয়ে বড় আয়োজন। স্মার্টফোন, ট্যাবলেট ও স্মার্টফোনের গ্যাজেট নিয়ে এটি ১২তম আসর।

তিনি জানান, বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশী-বিদেশী সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এছাড়াও মেলায় স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি আনুষঙ্গিক গ্যাজেটও পাওয়া যাবে।নতুন পণ্যের পাশাপাশি মেলায় বরাবরের মতো থাকবে বিশেষ ছাড় ও উপহার। এছাড়া, বিভিন্ন ব্র্যান্ডের বিশেষ সব আয়োজন তো রয়েছেই।

হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের সেলস ডিরেক্টর জুনিয়র সালাউদ্দীন সানজি বলেন, মেলায় নতুন বেশ কিছু অফার থাকছে। থাকবে হট সামার, কুল অফার। এছাড়াও, আরও অফার থাকবে।

মেলায় স্মার্টফোনের পাশাপাশি অ্যাক্সেসরিজ থাকছে। তরুণদের জন্য থাকছে স্মার্টওয়াচ। নতুন কিছু অফার মেলাতেই পাওয়া যাবে।

মেলার প্লাটিনাম স্পন্সর স্যামাংয়ের মোবাইলের হেড অব প্রোডাক্ট ফজলুল মুসাওইর চৌধুরী বলেন, স্যামসাং মেলায় নির্দিষ্ট কিছু হ্যান্ডসেটে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে। থাকবে বিভিন্ন অফার, ছাড়। থাকবে নতুন দুটি ট্যাব। থাকবে গেইমিং জোন।

(ঢাকাটাইমস/৩০জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :