স্পাইডারম্যান এডিশনে এলো রিয়েলমি এক্স

প্রকাশ | ০১ জুলাই ২০১৯, ১২:৪০

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস

সম্প্রতি স্পাইডারম্যান স্পেশাল এডিশনে লঞ্চ হয়েছে রিয়েলমি এক্স। আপাতত শুধুমাত্র চীনে এই ফোন পাওয়া যাবে। ৯ জুলাই চীনে স্পেশাল এডিশনে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন। রিয়েলমি এক্স ফোনে রয়েছে পপ-আপ সেলফি ক্যামেরা ডিজাইন। সঙ্গে থাকছে একটি ফুল ভিউ ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট আর ৩৭৫০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি।
 
স্পেশল এডিশনে রিয়েলমি এক্সের  সঙ্গে থাকবে একটি স্পাইডারম্যান কেস। এছাড়াও ফোনের ভিতরে থাকবে কয়েকটি স্পাইডারম্যান থিম। ফোনের পিছনে থাকবে সাদা ফিনিশ।

রিয়েলমি এক্স ফোনে থাকছে একটি ৬.৫৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে গোরিলা গ্লাস ৫ এর সুরক্ষা। ডিসপ্লের নিচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। রিয়েলমি এক্স ফোনে থাকছে একটি স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট, ৮ জিবি র‍্যাম আর ২৫৮ গিবি পর্যন্ত স্টোরেজ। ফোনের ভিতরে রয়েছে একটি ৩৭৫০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটার আর ফাস্ট চার্জ সাপোর্ট।

ছবি তোলার জন্য রিয়েলমি এক্স ফোনে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এই ফোনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির স্কিন।

রিয়েলমি এক্স স্পাইডারম্যান এডিশোনের দাম ১,৭৯৯ ইউয়ান। ইতিমধ্যেই চীনে এই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে। চীনে রিয়েলমি ওয়েবসাইটে লগ ইন করে রিয়েলমি এক্স স্পাইডারম্যান এডিশন প্রি-অর্ডার করা যাবে।

(ঢাকাটাইমস/১জুলাই/এজেড)