ফের ওয়েব সিরিজে পপি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০২ জুলাই ২০১৯, ১৩:০৯

আরও একটি ওয়েব সিরিজের কাজ শেষ করলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। নাম ‘ক্যান্ডেল লাইট’। এই ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনুরূপ আইচ। পরিচালনা করেছেন আতিকুর রহমান লাভলু। এখানে পপির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান। এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করলেন তিনি।

এর আগে ডজন খানেক ছবিতে পপি ও আমিন খান জুটি বাধলেও ওয়েব সিরিজে এই প্রথম। যেখানে আমিন খানের চরিত্রটির নাম সজীব এবং পপি রয়েছেন মৌরি চরিত্রে। তাদের দুজনকেই দেখা যাবে অভিনয়শিল্পীর ভূমিকায়। এ দুটি চরিত্র ঘিরেই লেখা হয়েছে ওয়েব সিরিজটির চিত্রনাট্য।

নতুন এ কাজটি সম্পর্কে পপি বলেন, ‘দুজন অভিনয়শিল্পীর গল্প ‘ক্যান্ডেল লাইট’। যারা প্রেম করেন, বিয়ে করেন, সেপারেশনেও যান। এসব কিছু ঘটার বহু বছর পর তারা কোনো এক রাতে মুখোমুখি বসেন। পুরনো ভুল-ত্রুটি শুধরে জীবনের নতুন বাঁক খোঁজেন। এই দুটি চরিত্র করেছি আমি ও আমিন খান। আমার বিশ্বাস, এ দুটি চরিত্রের মধ্য দিয়ে দর্শক আমাদের নতুন রসায়ন খুঁজে পাবেন।’

সম্প্রতি শেষ হয়েছে ‘ক্যান্ডেল লাইট’-এর শুটিং। নির্মাতা আতিকুর রহমান লাভলু জানান, ‘বর্তমানে ওয়েব সিরিজটির সম্পাদনার কাজ চলছে। এরপর অন্যান্য কাজ শেষে শিগগিরই একটি ভিডিও স্ট্রিমিং সাইটে এটি মুক্তি দেয়া হবে। তবে মুক্তির আগে প্রকাশ করা হবে সিরিজটির টিজার ও ট্রেলার।’

চিত্রনায়িকা পপি প্রথম অভিনয় করেন ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে। অনন্য মামুন পরিচালিত সে সিরিজে নাম ভূমিকায় দেখা গিয়েছিল ‘কুলি’ ছবির মাধ্যমে অভিনয়ে আসা এ নায়িকাকে। সিনেপট নামের একটি অ্যাপে সিরিজটির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল এ বছরের ৩১ জানুয়ারি। এরপর প্রতি সপ্তাহের রবি ও বৃহস্পতিবার বাকি পর্বগুলো ধারাবাহিকভাবে মুক্তি পেয়েছিল।

এছাড়া গত এপ্রিলে ‘গার্ডেন গেম’ নামে আরেকটি ওয়েব সিরিজের কাজ শেষ করেন পপি। যৌথভাবে এই ওয়েব সিরিজটির চিত্রনাট্য লিখেন কলকাতার অদিতি মজুমদার ও বাংলাদেশের সরদার সানিয়াত হোসেন। পরিচালনা করেন তৌহিদ মিতুল। ‘গার্ডেন গেম’-এ পপি রয়েছেন গোয়েন্দা চরিত্রে। তার বিপরীতে অভিনয় করেছেন প্রথমবার ওয়েব সিরিজে নাম লেখানো চিত্রনায়ক রিয়াজ।

ঢাকাটাইমস/২ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :