অবক্ষয়, মাদক, দুর্নীতি রোধে সবার সহযোগিতা চান ফরিদপুরের ডিসি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০১৯, ১৮:৫৯ | প্রকাশিত : ০২ জুলাই ২০১৯, ১৬:৫৪

সামাজিক অবক্ষয়রোধ, নারী নির্যাতন, মাদক, অপসংস্কৃতি ও দুনীতি প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় তিনি যে কোনও প্রয়োজনে তাকে ফোন করতে বলেন। কবির ভাষায় বলেন, ‘আমি তোমাদের লোক’।

মঙ্গলবার বোয়ালমারী উপজেলা অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। এর আয়োজন করে বোয়ালমারী উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাকিলা বিনতে মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলার নবাগত জেলা প্রশাসক অতুল সরকার,

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোবাশ্বের হাসান, বোয়ারমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, পৌর মেয়র মোজাফফর হোসেন মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আরও বলেন, ‘একটি সভ্য সমাজ গঠনে মানব সম্পদ উন্নয়নের বিকল্প নেই। ভালো মানুষ গঠনে প্রয়োজন সামাজিক আন্দোলন। এ জন্য এগিয়ে আসতে হবে প্রতিটি জ্যেষ্ঠ নাগরিককে। প্রতিটি গ্রামে নিজেদের উদ্যোগে একটি করে খেলার মাঠ ও পাঠাগার গড়ে তুলতে হবে। সামাজিক আন্দোলনের মাধ্যমেই সমাজ থেকে মাদকের বিষবৃক্ষ ওপড়ে ফেলা সম্ভব।’

অনুষ্ঠানে পৃথিবীকে বাঁচাতে সকলের প্রতি একটি করে বৃক্ষ রোপনের আহ্বান জানান ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক। বলেন, পৃথিবী আজ রুগ্ন, মানব জাতির অস্তিত্ব রক্ষায় প্রয়োজন ব্যাপক বনায়ন।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম, মুক্তিযোদ্ধার ডেপুটি কামাণ্ডার সৈয়দ আব্দুর রউফ সিদ্দিকী, শ্যামল কুমার সাহা, আব্দুল সালাম বাবু, নাসির মোহাম্মদ সেলিম, অ্যাড. কোরবান আলী প্রমুখ।

মতবিনিময় সভার আগে বোয়ালমারীতে আগমনের স্মারক চিহ্ন হিসেবে উপজেলা পরিষদ চত্বরে একটি ঔষধি বৃক্ষ রোপন করেন তিনি। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক অতুল সরকার।

ঢাকাটাইমস/০২জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :