ঠাকুরগাঁওয়ে শ্বশুরবাড়িতে গৃহবধূর মৃত্যু, পরিবারের দাবি হত্যা

প্রকাশ | ০২ জুলাই ২০১৯, ১৭:০৪

ঠাকুরগাও প্রতিনিধি, ঢাকাটাইমস

মেহেদীর রঙ শুকাতে না শুকাতে বিথি রানী শরমা (১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শ^শুর বাড়ির লোকজন বলছেন বিথি আত্মহত্যা করেছেন। আর পরিবারের দাবি তাকে শ^াসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

জানা যায়, ৬ মাস আগে ঠাকুরগাঁও সদর উপজেলার বিজয় কুমার শরমার মেয়ে বিথি রানী শরমার বিয়ে হয় ভেলারহাট গুচ্ছগ্রামের বাসিন্দা জতিষ বর্মনের সঙ্গে। বিয়ের পর হতেই যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতন করতো স্বামী ও শ^শুর বাড়ির লোকজন। মঙ্গলবার সকালে জতিষ বর্মন স্ত্রী বিথি রানীকে ৫০ হাজার টাকা আনার জন্য চাপ দেন। তিনি যেতে রাজি না হলে জতিষ তাকে মারধোর করেন। এক পর্যায়ে শ^াসরুদ্ধ করে হত্যা করে স্বামী জোতিষ। পরে অবস্থা বেগতিক দেখে লাশ ফেলে পালিয়ে যান স্বামী জোতিষ। খবর পেয়ে রুহিয়া থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় ।

নিহত নববধূ বিথির মা জানকি রানী বলেন, বিয়ের পর থেকে আমার মেয়েকে নির্যাতন করতো। কয়েকদিন আগেও সে আমাকে ফোন করে নির্যাতনের কথা জানায়। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

রুহিয়া থানর ওসি প্রদীপ কুমার রায় বলেন, আখানগর গুচ্ছগ্রামে এক গৃহবধূর মৃত্যুর সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটি কিভাবে মারা গেছে তা নিশ্চিত হতে লাশ তদন্তের ব্যবস্থা করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে বিথির মৃত্যু রহস্য।

ঢাকাটাইমস/০২জুলাই/ইএস