২৭ বছর পর ‘চাঁদের আলো’র রিমেক

প্রকাশ | ০৩ জুলাই ২০১৯, ১০:১৩ | আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১০:১৪

বিনোদন প্রতিবেদক

১৯৯২ সালে নূর হোসেন বলাই পরিচালিত ‘এই নিয়ে সংসার’ ছবির মাধ্যমে বাংলা চলচ্চিত্র পেয়েছিল লম্বাদেহী নায়ক ওমর সানিকে। সে ছবিতে তখনকার সুপারহিট ইলিয়াস কাঞ্চনের ছোট ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছিল সানিকে। ঠিক তার পরের বছর ‘চাঁদের আলো’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। সাঈক নজরুল পরিচালিত সে ছবিতে ওমর সানির বিপরীতে ছিলেন নবাগতা মুক্তি। এটি ছিল তার প্রথম ছবি।

নব্বইয়ের দশকে সুপারহিটের তকমা পাওয়া ‘চাঁদের আলো’ ছবির ‘তুমি আমার চাঁদ, আমি চাঁদেরই আলো, যুগে যুগে আমি তোমায় বাসবো ভালো’ গানটি এখনও সিনেপ্রেমীদের মনে দাগ কটে আছে। সেসব সিনেপ্রেমীদের জন্য সুখবর হচ্ছে, দীর্ঘ ২৭ বছর পর রিমেক হতে যাচ্ছে ‘চাঁদের আলো’। তবে এবারের ছবিটিতে নাম পরিবর্তনের পাশাপাশি থাকছে প্রায় সবক্ষেত্রেই অদলবদল।

ঢালিউড সূত্রে খবর, এবারের ছবিটির নাম রাখা হয়েছে ‘তুমি আমার জান’। এটি নির্মাণ করবেন রাকিবুল আলম রাকিব। যেখানে নায়ক ওমর সানির চাঁদ চরিত্রে অভিনয় করবেন নবাগত নাহিদ ইফরান এবং নায়িকা মুক্তির আলো চরিত্রে দেখা যাবে এ প্রজন্মের মৌ খানকে। ইতোমধ্যে নায়ক-নায়িকা চুক্তিবদ্ধ হয়েছেন ছবিতে অভিনয়ের জন্য। আগামী সপ্তাহে মৌলভীবাজারে শুরু হবে শুটিং।

রিমেক ছবিটি সম্পর্কে নায়িকা মৌ খান বলেন, ‘চাঁদের আলো’ আমার প্রিয় একটি ছবি। যতবার ছবিটি দেখেছি, ততবারই মুগ্ধ হয়েছি। কখনও ভাবিনি ছবিটি নতুনভাবে তৈরি হবে এবং সেখানে আমি অভিনয় করবো। সত্যি দারুণ ভালো লাগছে। চেষ্টা করবো, ছবির আলো চরিত্রটি পর্দায় সুন্দরভাবে ফুটিয়ে তুলতে।’

ঢাকাটাইমস/৩ জুলাই/এএইচ