পেশাগত দক্ষতা বাড়াতে প্রশিক্ষণ দেবে সুবরা সিস্টেমস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ১৯:৫৫

বিভিন্ন প্রতিষ্ঠানে মানবসম্পদ এবং হিসাবরক্ষক পদে যারা কর্মরত আছেন তাদের পেশাগত দক্ষতা বাড়াতে প্রশিক্ষণের আয়োজন করেছে সুবরা সিস্টেমস লিমিটেড।

আগামী ৫ ও ৬ জুলাই সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। রাজধানীর পান্থপথের ইউনিক ট্রেড সেন্টার ভবনের প্রথম তলায় আপডেট ইনস্টিটিউটে প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

প্রশিক্ষক হিসেবে থাকছেন- ক্রসওয়ার্ল্ড গ্রুপের মানবসম্পদ বিভাগের ম্যানেজার মোহাম্মদ শিমুল, ক্রাউন সিমেন্টের মানবসম্পদ বিভাগের ট্রেনিং ম্যানেজমেন্ট এবং ইন চার্জ শাহ্‌ নাজিম উদ্দিন (মুনান), আহসান মনজুর অ্যান্ড কোং এর পার্টনার আবদুল্লাহ আল আমিন (এফসিএ, এফসিজিএ) এবং রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার শিব্বির হোসেন।

প্রশিক্ষণ নিতে উপস্থিত থাকবেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নত ছাত্র-ছাত্রী, সদ্য গ্রাজুয়েশন শেষ করা চাকরিপ্রার্থীসহ বিভিন্ন কোম্পানির চাকরিজীবী।

সুবরা সিস্ট্রেমস লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়, বিভিন্ন প্রতিষ্ঠানে মানবসম্পদ এবং হিসাবরক্ষক পদে যারা কর্মরত আছেন তাদের পদোন্নতি এবং ভবিষ্যতে যারা কর্মক্ষেত্রে যোগদান করবেন তাদের পেশাগত কাজে সহায়ক হিসেবে ভূমিকা রাখাই প্রশিক্ষণটির মূল উদ্দেশ্য।

পুরো প্রশিক্ষণটির মূল আয়োজক হিসেবে সুবরা সিস্টেমস লিমিটেডের পক্ষ থেকে থাকবেন নাজমুল হোসেন সিদ্দিকী। প্রশিক্ষণ কর্মসূচির সার্বিক সহযোগিতায় থাকছে সুবরা সিস্টেমস লিমিটেডের মার্কেটিং বিভাগের রুবায়দা ডব্লিউ শারমিন (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার), কাজী কল্লোল (কো-অরডিনেটর), তানজিম তাবাসসুম তানজু (সিনিয়র এক্সিকিউটিভ), শাহরীমা মাহজাবীন (এক্সিকিউটিভ)।

(ঢাকাটাইমস/০৩জুলাই/জেআর/জেবি )

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :