পৈতৃক সম্পত্তি রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুলাই ২০১৯, ১৫:১১ | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ২২:১৩

চট্টগ্রামের পাচঁলাইশে পৈতৃক সম্পতি রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছে একটি অসহায় গরিব পরিবার। ভূমি দস্যুরা তাদের জমি দখলে নিতে হামলা করছে ও হুমকি দিয়ে যাচ্ছে বলে জানান ভুক্তভোগীরা।

সম্পত্তি ফিরে পেতে মো. সারজেন পারভেজ রুবেল নামে এক ব্যক্তি ও পরিবারের সদস্যরা সোমবার নগরীর জামালখানস্থ একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে পারভেজ রুবেল বলেন, ‘মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে ভিনদেশি ১০লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে বিশ্বে প্রংসশিত হয়েছেন। সেখানে নিজ দেশের নাগরিককে ভূমিদস্যু কর্তৃক গৃহহারা হতে দেবেন না, তা এদেশের প্রত্যেক নাগরিক ও আমি মনে প্রাণে বিশ্বাস করি। আমাদের শেষ সম্বল কেড়ে নিয়ে সর্বশান্ত করার পাঁয়তারা করছে ভূমিদস্যুরা।’ পারভেজ রুবেল নগরীর পাচঁলা নাজিরপাড়া নিবাসী ভূমির মালিক কালা মিয়া সওদাগর এর নাতি।

এ সময় পুলিশের প্রসংশা করে সারজেন পারভেজ রুবেল বলেন, পুলিশ সরেজমিনে তদন্ত করে আমাদের পক্ষে রিপোর্ট দিয়েছে। তারপরও ভূমিদস্যু কামাল ও আনোয়ার গং বিভিন্ন সময় আমাদের সম্পত্তি দখলে নিতে আমাদের উপর হামলা করে। বার বার ব্যর্থ হয়ে পুনরায় আমাদের ওপর হামলা ও মামলা করে জায়গা দখলের পাঁয়তারা করছে।

বক্তব্যে তিনি বলেন, আমরা গরিব অসহায়। পরিবারকে রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে কালা মিয়া সওদাগর এর পরিবারের সদস্য মুছলিমা খানম, আলহ্বাজ আনোয়ার হোসেন, গোলাম মোস্তাফা জাভেদ, মো. জাহেদুল আলম জাহেদ, মো. পাভেল, রুমি আকতার, উর্মি মো. আসিব।

ঢাকাটাইমস/০৩জুলাই/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :