তিন সন্তানকে কুপিয়ে হত্যার দায়ে বাবার যাবজ্জীবন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ২৩:১২

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় তিন সন্তানকে হত্যার দায়ে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ সামছুল হক এ রায় দেন।

সাজা পাওয়া ব্যক্তির নাম জাকির হোসেন (৪৯)। তিনি উপজেলার ধাওয়া নলকাটা গ্রামের বাসিন্দা। রায় ঘোষণার সময় জাকির আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের কাছথেকে ঋণ নিয়ে তা পরিশোধ করতে ব্যর্থ হয়ে হতাশ হয়ে পড়েন জাকির। ২০১২ সালের ৯ অক্টোবর ঘটনার দিন দুপুরে হঠাৎ করে স্ত্রী লিপি বেগম (৩০), ছেলে সোহাগ (১৪), ইমরান (৮) ও কন্যা শিশু সুলতানাকে (৬) ধারাল অস্ত্র দিয়ে কোপাতে শুরু করেন।

এ সময় আহতদের চিৎকারে তার (জাকির) বড় ভাই আবুল হোসেন হাওলাদার তাদের রক্ষায় এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাকিরের দুই সন্তান ইমরান ও সুলতানাকে মৃত ঘোষণা করেন।

গুরুতর অবস্থায় লিপি ও সোহাগকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সন্থান্তর করা হয়। পরে সেখান থেকে সোহাগকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সোহাগ মারা যায়।

এ ঘটনায় জাকিরের বড় ভাই আবুল হোসেন ঘটনার দিন বাদী হয়ে ভান্ডারিয়া থানায় তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

সাজাপ্রাপ্ত জাকির হাওলাদার জেলার ভান্ডারিয়া উপজেলার মৃত আব্দুল আজীজ হাওলাদের ছেলে।

ঢাকাটাইমস/০৩জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :