আদিত্যর বিরুদ্ধে ফের ধর্ষণ মামলা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৯, ১১:৩৪

গত বছর থেকে ধর্ষণ ও যৌন হেনস্তার অভিযোগ মাথায় নিয়ে ঘুরছেন বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলি। যে অভিযোগগুলো করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও আরও চার অভিনেত্রী। এসব অভিযোগে মামলাও হয়েছে বহু আগে। সেই ঝামেলা এখনও মেটেনি। এরই মধ্যে আদিত্যর বিরুদ্ধে মুম্বাইয়ের ভারসোভা থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেছেন আরও এক অভিনেত্রী।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই অভিনেত্রীর দাবি, ছবিতে অভিনয়ের সুযোগ করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে মাদক খাইয়ে বেহুঁশ করে আদিত্য তাকে ধর্ষণ করেছিলেন। পরে মোবাইলে ফোনে তার ছবিও তুলে রেখেছিলেন। তবে এ অভিযোগ সম্পর্কে কোনো মন্তব্য করতে রাজি হয়নি ভারসোভা পুলিশ ও অভিনেত্রীর আইনজীবী।

অভিনেত্রীর অভিযোগ, নাবালিকা অবস্থায় তার উপর যৌন নির্যাতনের বিবরণ সে সময় পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তাকে জানালেও আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। দীর্ঘদিন পর চলতি বছরের জুন মাসের শেষে ভারসোভা থানায় গিয়ে পুলিশের কাছে দেয়া বিবৃতিতে সেই ধর্ষণের ঘটনার বিস্তারিত বিবরণ দেন ওই অভিনেত্রী।

সেই বিবৃতি থেকে জানা যায়, ২০০৪ সালে ওই কিশোরী অভিনেত্রীর বয়স ছিল ১৬ বছর। সে সময় অভিনয়ের জন্য গিয়েছিলেন মুম্বাইয়ে। ঘটনাক্রমে ৩৮ বছর বয়সী অভিনেতা আদিত্য পাঞ্চোলির সঙ্গে তার পরিচয় হয়। সেই সময় অভিনেতা বিবাহিত ও তিন সন্তানের বাবা। আদিত্যর মেয়ে ও অভিযোগকারিনীর বয়স একই ছিল।

অভিনেত্রীর দাবি, ওই বছর একটি পার্টিতে তাকে মাদক মেশানো পানীয় দেন আদিত্য। না জেনে সেটা পান করে মাথা ঘোরা শুরু হলে নিজের গাড়িতে করে কিশোরীকে বাড়ি পৌঁছে দিতে লিফট দেন অভিনেতা। এরপর আন্ধেরি ওয়েস্টে পৌঁছানোর পর জোর করে ওই কিশোরীর সঙ্গে যৌন মিলন করেন আদিত্য। ছবিও তুলে রাখেন। সেই ছবি প্রকাশ করার হুমকি দিয়ে পরে বহুবার অভিনেত্রীকে ব্ল্যাকমেল করেন আদিত্য।

অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে গত ২৭ জুন আদিত্যর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। তার বিরুদ্ধে ধর্ষণসহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। গত মঙ্গলবার মামলাটি আদালতে উঠলে ৩০ হাজার টাকা ব্যক্তিগত জামিন ও অন্যান্য শর্ত সাপেক্ষে আগামী ১৯ জুলাই পর্যন্ত আদিত্যকে গ্রেপ্তারের বিরুদ্ধে আগাম জামিন মঞ্জুর করে মুম্বাইয়ের দিনদোশি সেশনস কোর্ট।

ঢাকাটাইমস/৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :