ফ্রান্সে বিয়ানীবাজার উপজেলা সমাজকল্যাণ সমিতির অভিষেক

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৯, ১২:০৪

বিয়ানীবাজার উপজেলা সমাজকল্যাণ সমিতি ফ্রান্সের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্যারিসের পান্তা হলে আয়োজিত ২০১৮ ও ২০১৯ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানটি বাংলাদেশিদের মিলনমেলায় পরিণত হয়।

বক্তারা সংগঠনের সফল ১১ বছর উদযাপনের পাশাপাশি বিগতদিনের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড এবং আগামীদিনের পরিকল্পনা তুলে ধরেন। তারা কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঐক্যবদ্ধভাবে সংগঠনকে এগিয়ে নেওয়ার প্রত্যয় জানান।

সংগঠনের সভাপতি সোহেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ও সহসাধারণ সম্পাদক মুকিত আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের প্রধান উপদেষ্টা সুনাম উদ্দিন খালিক। বিশেষ অতিথির বক্তব্য দেন সাপ্তাহিক পূর্ব সিলেট নিউজ২৪.কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি এম মাসুদ আহমদ, ৫২ বাংলা টেলিভিশনের সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি, সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি নুরুল আবেদীন, ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা সালেহ আহমদ চৌধুরী।

আরও বক্তব্য দেন সহসভাপতি বাবর হোসেন, মনোন উদ্দিন, সদস্য হেলাল আলী বুরহান, জবরুল ইসলাম লিটন, সুমন আহমদ, কোষাধ্যক্ষ সায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেইন, সহসমাজকল্যাণ সম্পাদক সাঈদ উদ্দিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, সহযোগাযোগ সম্পাদক শাহ শামুল আহমদ, সহ-আন্তর্জাতিক সম্পাদক সাহেদ আহম, ইমরান আহমদ, সহ মহিলা সম্পাদক নাদিয়া চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুর রাজ্জাক, আবু বক্করসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সম্মানিত সদস্য জবরুল ইসলাম লিটন। সংগঠনের সকল সদস্যদের পরিচয় করিয়ে দেন সাবেক সভাপতি হেলাল আলী বুরহান।

ব্রিটেনের বাংলাদেশি কমিউনিটিতে বিয়ানীবাজারের কৃতিসন্তান হিসাবে ভূমিকা রাখায় সাপ্তাহিক পূর্ব সিলেট নিউজ২৪.কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি এম মাসুদ আহমদ, ৫২বাংলা টেলিভিশনের সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি কে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান ও সহসভাপতি বাবর হোসেইন এর প্রাণবন্ত উপস্থাপনায় লন্ডনের জনপ্রিয় দুই শিল্পী নুরজাহান, বাংলাদেশি কুমার সানু ও প্যারিসের সুমা দাস গান পরিবেশন করেন।

সংগঠনকে শক্তিশালী করতে এবং অনুষ্ঠান বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখায় সংগঠনের সহসভাপতি মনন উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিনকে ক্রেষ্ট প্রদান করা হয়।

ঢাকাটাইমস/৪জুলাই/সিকে/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :