‘বিশ্বসুন্দরী’র জন্য বান্দরবান যাচ্ছেন সিয়াম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৯, ১২:৪১

বিগ প্রজেক্ট ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ে অংশ নিতে শুক্রবার বান্দরবান যাচ্ছেন বর্তমান সময়ের অন্যতম নায়ক সিয়াম আহমেদ। শনিবার থেকে টানা শুটিং চলবে সেখানে। গণমাধ্যমকে এ কথা সিয়ামই জানিয়েছেন। এ ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। পরিচালনা করছেন জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী। দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম ছবি পরিচালনায় তিনি। ছবিটি প্রযোজনা করছে সান মিউজি অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

‘বিশ্বসুন্দরী’ ছবিতে নায়ক সিয়ামের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এই প্রথম চলচ্চিত্রে জুটি বেঁধেছেন তারা। ছবির বিভিন্ন চরিত্রে আরও আছেন সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু ও আনন্দ খালেদসহ অনেকে। এককথায় তারকাবহুল এ ছবি। তবে অভিনয়শিল্পীর তালিকায় আরও কিছু চমক রয়েছে বলে কয়েকদিন আগে গণমাধ্যমকে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।

শনিবার বান্দরবানে শুরু হচ্ছে ছবির দ্বিতীয় লটের শুটিং। সেখানে অংশ নেবেন সিয়াম আহমেদ, সুবর্ণা মুস্তাফা ও আনন্দ খালেদসহ অন্যরা। এর আগে গত ১৮ জুন ফরিদপুরে শুরু হয় প্রথম লটের শুটিং। ওইদিন ছবির মহরতও অনুষ্ঠিত হয়। এদিন ক্ল্যাপস্টিক হাতে শুটিং উদ্বোধন করেন নায়িকা পরীমনি। প্রথমদিনের শুটিংয়ে তিনি ছাড়াও অংশ নেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু ও অন্যরা। ‘বিশ্বসুন্দরী’-এর মাধ্যমে আড়াই বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন পরীমনি। তার শেষ ছবি গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ‘বিশ্বসুন্দরী’ ছবিটি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন পরিচালক চয়নিকা চৌধুরী। এদিন তিনি ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র নিয়ে আশাবাদের কথাও জানান। বলেন, ‘দীর্ঘদিন ধরে এ ছবির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। আমি আশাবাদী, সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাওয়ার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব।’

এদিকে নায়ক সিয়াম আহমেদের ক্যারিয়ারের চতুর্থ ছবি হতে চলেছে ‘বিশ্বসুন্দরী’। এর আগে তিনি ‘পোড়ামন টু’, ‘দহন’ ও ‘ফাগুন হাওয়ায়’ ছবিগুলোতে অভিনয় করেছেন। তিনটিই দর্শকপ্রিয়তা পেয়েছে, একইসঙ্গে প্রশংসিত হয়েছে সিয়ামের অভিনয়। যার কারণে নিজের প্রথম চলচ্চিত্রে সিয়ামের উপরই ভরসা রেখেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। সঙ্গে রেখেছেন নায়িকা পরীমনিকে। নতুন এ জুটি মিলে নতুন কী চমক উপহার দেন, সেই অপেক্ষায় দুই তারকার ভক্তরা।

ঢাকাটাইমস/৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :