ধামরাইয়ে নিখোঁজ কিশোরের দেহাবশেষ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৯, ১৪:০৯

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর নিজ গ্রামের একটি নির্জন স্থান থেকে মো. সায়েম (১৫) নামে এক কিশোরের দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের মারাপাড়া গ্রামের একটি নির্জন জায়গা থেকে দেহাবশেষগুলো উদ্ধার করা হয়।

নিখোঁজ সায়েম গাঙ্গুটিয়া ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে। সে একটি ভেকু চালকের সহকারী হিসেবে কাজ করত। গত ১৬ জুন ধামরাই থানায় তার নিখোঁজের ব্যাপারে একটি ডায়েরি করে পরিবার।

এলাকাবাসী জানান, আজ সকালে মারাপাড়া এলাকার একটি নির্জন ফাঁকা জায়গায় কঙ্কাল পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ একটি মানুষের পূর্ণাঙ্গ কঙ্কালগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সায়েমের বাবা আব্দুল খালেক বলেন, ‘আমার ছেলে জসিম নামের এক ভেকু চালকের সাথে হেলপার হিসাবে কাজ করতো। গত ১৩ জুন রাত ৯ টার দিকে কাজ শেষে বাড়িতে ফিরলে অপরিচিত মোবাইল নম্বর থেকে তার ছেলেকে বাইরে যাওয়ার জন্য ডাকা হয়। কিন্তু সে অসম্মতি জানালে, মাত্র ১০ মিনিটের জন্য কে বা কারা তাকে বাইরে ডেকে নেয়। পরে সায়েম তার ব্যবহৃত মোবাইল ফোন ও টাকা ঘরে রেখেই বাইরে চলে যায়।’

‘এরপর অনেক রাত হয়ে গেলেও সায়েম বাড়িতে না ফিরলে অপরিচিত নম্বরটিতে অনেকবার ফোন করে তা বন্ধ পাওয়া যায়। এরপর দিন থানায় আমার ছেলে নিখোঁজের ডাইরি করলে আজ শুক্রবার সকালে পুলিশ আমাকে থানায় ডেকে পাঠায়।’

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সকালে স্থানীয়দের খবরে গাঙ্গুটিয়ার মারাপাড়া থেকে মানুষের দেহাবশেষ উদ্ধার করা হয়েছে। এ সময় দেহাবশেষের পাশে একই এলাকার নিখোঁজ সায়েম নামে এক কিশোরের পরনের জামা পাওয়া গেছে। প্রাথমিকভাবে উদ্ধার হওয়া জামা দেখে দেহাবশেষ গুলো নিখোঁজ সায়েমের বলে নিশ্চিত করেছে তার পরিবার। তবে ডিএনএ পরীক্ষার পরই কেবল এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় অভিযোগে উল্লেখিত অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে বলে জানালেও তদন্তের স্বার্থে তার পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

ঢাকাটাইমস/০৫জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :