‘বীর’ শাকিবের নায়িকা কে?

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৯, ১৬:২৩

আগামী ১৫ জুলাই থেকে শুরু হচ্ছে পরিচালক কাজী হায়াতের ক্যারিয়ারের ৫০তম ছবির শুটিং। নাম ‘বীর’। এই ছবিতে ‘বীর’ রূপে দেখা যাবে বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খানকে। কিন্তু শুটিং শুরুর আগে ‘বীর’ শাকিব খানের নায়িকা নিয়ে বেঁধেছে গোল।

শুরু থেকে শোনা যাচ্ছিল, এই ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে আলোচিত শবনম বুবলীকে। কিন্তু পরিচালক কাজী হায়াতের নাকি বুবলীকে নায়িকা করার ব্যাপারে কোনো আগ্রহ নেই। তাই পরিচালকের ইচ্ছাকে সম্মান জানিয়ে ‘বীর’-এর জন্য চলছে নতুন নায়িকার সন্ধান।

অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন নায়ক শাকিব খান। সহ-প্রযোজনায় রয়েছেন তার বন্ধু মো. ইকবাল। তিনি বলেন, ‘নায়িকা কে হচ্ছেন তা এখনও চূড়ান্ত নয়। ১৫ জুলাই থেকে এফডিসিতে শুটিং শুরু হবে। প্রথম লটের শুটিং হবে এক সপ্তাহ। সেখানে নায়িকার অংশ থাকছে না। তাই দ্বিতীয় লটের শুটিং শুরুর আগেই নায়িকা চূড়ান্ত করা হবে।’

২০১৮ সালেই ‘বীর’-এর কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক কাজী হায়াত হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘদিন তিনি যুক্তরাষ্ট্রে চিকিৎসা নেন। সুস্থ হয়ে ফিরে আসেন দেশে। তাই একটু দেরিতে শুরু হলো ছবির কাজ।

গত ডিসেম্বরে একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’-এর কাজ শুরু হয়। সে গানে শাকিবই কণ্ঠ দেন। নায়ক জানান, এ বছরের মধ্যেই ছবির কাজ শেষ হবে।

ঢাকাটাইমস/৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :