মাগুরায় ঘুমন্ত মাদ্রাসাছাত্রকে হত্যার চেষ্টা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৯, ১৭:৩৪

মাগুরা সদরে চৌদ্দ বছরের শিশু হাবিবুল্লাহ নামে এক ঘুমন্ত মাদ্রাসাছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। অল্পের জন্য বেঁচে যাওয়া ওই কিশোর এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। উপজেলার বাগরাড়িয়া গ্রামে শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

হাবিবুল্লাহ মহম্মদপুর উপজেলার ধুপুরিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। এক বছর ধরে সে বাগবাড়িয়া দারুল কোরআন মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করছে।

হাবিবুল্লাহর সহপাঠী আল-আমিন জানায়, রাতে প্রচণ্ড গরমের কারণে হাবিবুল্লাহসহ আমরা চারজন মাদ্রাসা সংলগ্ন মসজিদের বারান্দায় ঘুমেছিলাম। হঠাৎ রাত সাড়ে চারটার দিকে তার চিৎকারে আমরা জেগে দেখি, হাবিবুল্লাহর চোয়ালে ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের কারণে রক্ত ঝরছে। পরে তাকে রাতেই সদর হাসপাতালে ভর্তি করানো হয়।’

হাবিবুল্লাহর পিতা আলতাফ হোসেন জানান, তার ছেলে এক বছর ধরে এই মাদ্রাসায় থেকে হাফেজি পড়ছে। কারো সঙ্গে তাদের কোন বিবাদ নেই। কারা এ ধরনের কাজ করতে পারে তারা ধারণা করতে পারছে না।

সদর হাসপাতালের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, ছেলেটিকে চিকিৎসা দেয়া হয়েছে। তার আঘাত গুরুতর হলেও বর্তমানে আশঙ্কামুক্ত।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনা উদঘাটনে পুলিশ তদন্ত করছে। এ ব্যাপারে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

(ঢাকাটাইমস/৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :