ধর্ষণ মামলায় অভিযুক্ত পলাতক, হাজতে মা-বোন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৯, ২১:১৭

ঠাকুরগাঁওয়ে ১০ম শ্রেণির এক ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে তুলে নিয়ে বাড়ীতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে সুজন আলী নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ‘ধর্ষক’ সুজন আলীকে গ্রেপ্তার করতে ব্যর্থ হয়ে অন্য আসামি তার মা জরিমন বেগম ও বোন ইয়াসমিন আক্তারকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়।

স্কুলছাত্রীর ভাই জানান, বৃহস্পতিবার কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে দশম শ্রেণির ২য় সাময়িক পরীক্ষা দিয়ে বাড়িতে ফেরার সময় রাস্তা থেকে ধরে নিয়ে যায় সুজন আলী ও তার পরিবারের লোকজন। ধর্ষণের সময় চিৎকার করলে তাকে বেধড়ক মারপিট করে তারা। এতে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে তাকে মোটরসাইকেলে করে বাড়ি পৌঁছে দেয় ধর্ষকের সহযোগীরা।

স্কুলছাত্রীর বাবা জানান, তিন মাস ধরে আমার নাবালিকা মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল সুজন আলী। বিষয়টি তার পরিবারকে জানালে আরও ভয়ঙ্কর হয়ে উঠে সুজন।

ধর্ষক সুজন আলী ও তার পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে স্কুলছাত্রীর মা জানান, মেয়েকে ধর্ষণের পর বাড়িতে ছুড়ে ফেলে দিয়ে গেছে। আবার শাসিয়ে গেছে বিষয়টি নিয়ে যেন আইনের আশ্রয় গ্রহণ না করি। কোথায় বাস করছি আমরা। দেশে কি আইন বলতে কিছু আছে?

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমজাদ হোসেন জানান, স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় সুজন আলী, তার বাবা ইসলাম উদ্দীন, মা জরিমন বেগম, বোন ইয়াসমিন আক্তার এবং সহযোগী প্রতিবেশী ফরহাদ হোসেনসহ পাঁচজনকে আসামি করে মামলা করেছেন ওই স্কুলছাত্রীর বাবা। ইতোমধ্যে ধর্ষকের মা ও বোনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :