রাজা যুব, রাণী শ্যামা

প্রকাশ | ০৬ জুলাই ২০১৯, ০৮:২৭

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪১তম আবর্তনের শিক্ষা সমাপনী উৎসব (র‌্যাগ- ৪১)- এ বাংলা বিভাগের আরমান খান যুব রাজা এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শ্যামা ভট্টাচার্য রাণী নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাত ১১টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার দিপাঙ্কর দাস। নির্বাচনে রাজা ও রাণী পদে মোট ১২০৮টি করে ভোট পড়েছে বলে জানান তিনি। এর আগে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সর্বোচ্চ ৬৪১ ভোট পেয়ে রাজা নির্বাচিত হয়েছেন যুব। অপর প্রতিদ্বন্দ্বী সিয়াম পেয়েছেন ৫৬২টি ভোট। অন্যদিকে রাণী পদে সর্বোচ্চ ৬২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শ্যামা রাণী। অপর প্রতিদ্বন্দ্বী নোভা পেয়েছেন ৫৮০টি ভোট।

এই নির্বাচনের মধ্য দিয়ে ৪১তম আবর্তনের শিক্ষা সমাপনী উৎসব এক ধাপ এগিয়ে গেল বলে জানান র‌্যাগ-৪১ এর আহ্বায়ক আবদুর রহিম জুয়েল। তিনি বলেন, জুলাইয়ের শেষ সপ্তাহে র‌্যাগ উৎসব অনুষ্ঠানের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে। এবারের র‌্যাগ উৎসবটিও প্রতিবারের মতো বর্ণিল ও বর্ণাঢ্য হবে।

ফল প্রকাশের সময় উপস্থিত ছিলেন, সহকারী নির্বাচন কমিশনার মৃধা মোহাম্মদ শিবলী নোমান, শুভ্র বোস, কোষাধ্যক্ষ নাঈমুল হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬জুলাই/জেবি)