‘বিএনপি হারিয়ে যেতে বসেছে’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০১৯, ১৬:১১ | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৯, ১৪:৩৭

বিএনপি আজ হারিয়ে যেতে বসেছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘আওয়ামী লীগের জন্ম হয়েছে আন্দোলনের মধ্যদিয়ে, যে কারণে এই দলের ভিত অনেক শক্তিশালী। দেশের প্রত্যেকটি প্রত্যন্ত অঞ্চলে আওয়ামী লীগের শিকড় রয়েছে। অন্য দিকে বিএনপির জন্ম বন্ধুকের নল থেকে, যে কারণে ওই দলের অস্তিত্ব আজ হারিয়ে যেতে বসেছে।’

শনিবার দুপুরে শহরের বদরপুরে জেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। ফরিদপুর জেলা আওয়ামী লীগ এ কর্মসূচির আয়োজন করে।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘দেশের সব আন্দোলন থেকে শুরু করে জনগণের যে কোনো চাওয়া-পাওয়ার সঙ্গে বঙ্গবন্ধুর এই দলটির সম্পর্ক রয়েছে। আগামীতেও আমরা মানুষের দৌড়গৌড়ায় পৌঁছে যেতে চাই।’

অনুষ্ঠানে আওয়ামী লীগের নবায়ন ও সদস্য ফি জমা দিয়ে দলটির সদস্য ভুক্ত হন সাবেক মন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, লোকমান হোসেন মৃধা।

জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ঝর্ণা হাসান, নাজমুল ইসলাম খন্দকার লেভী, আব্দুর রাজ্জাক মোল্লা, এএইচএম ফোয়াদ, শওকত আলী জাহিদ, নিশান মাহমুদ শামিম প্রমুখ।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :