খুনের আসামির সঙ্গে ‘সরল বিশ্বাসে’ বিচারকের সেলফি

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০১৯, ১৭:১৯ | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৯, ১৬:৪৭

কুষ্টিয়ার কুমারখালীতে একটি খুনের মামলার আসামির সঙ্গে হবিগঞ্জে কর্মরত একজন বিচারকের সেলফি নিয়ে তোলপাড় হচ্ছে। বিচারক বলছেন, ওই ব্যক্তি হত্যা মামলার আসামি কি না এটা না জেনে তিনি ছবি তুলেছেন।

বিতর্কের শুরু হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম নাসিম রেজার সঙ্গে আক্তারুজ্জামান আক্তার নামে একজনের ছবিকে ঘিরে।

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামে গত ২০ জুন আওয়ামী লীগ কর্মী আজম হত্যা মামলার আসামি আক্তারুজ্জামান আক্তার। পুলিশের খাতায় তিনি পলাতক। সম্প্রতি আক্তারের সঙ্গে ছবিটি ফেসবুকে দেন বিচারক নাসিম রেজা নিজে।

এ বিষয়ে জানতে চাইলে বিচারক নাসিম রেজা দাবি করেন, আক্তার যে খুনের মামলার আসামি, সেটা তিনি জানতেন না। তিনি তার পূর্ব পরিচিত হিসেবে সরল বিশ্বাসে ছবি তুলেছেন।

বিচারক বলেন, ‘সরকারের দেওয়া নতুন গাড়ি আনতে দুই-তিন আগে ঢাকায় যাই। সেখানে আক্তারের সঙ্গে দেখা হলে গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুলি এবং আমিই ছবিটি ফেসবুকে পোস্ট করি। কিন্তু সে যে হত্যা মামলার পলাতক আসামি সেটা আমার জানা ছিল না। সে আমার এক বন্ধুর ছাত্র হিসাবে আমার পরিচিত।’

নাসিম রেজা বর্তমানে হবিগঞ্জে চাকরি করলেও ২০১০ সালে কুষ্টিয়া ও পরে মেহেরপুরে চাকরি করেছেন। কুষ্টিয়ার কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মিজানুর রহমান জানান, ‘বিষয়টি শোনার পরই হবিগঞ্জ পুলিশের সঙ্গে যোগাযোগ করে আক্তারের বিরুদ্ধে মামলার নথিপত্র হবিগঞ্জ সদর থানার ওসি কাছে পাঠানো হয়েছে।’

ঢাকাটাইমস/০৬জুলাই/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :